Press "Enter" to skip to content

কামারহাটি তে INTTUC এর উদ্যোগে আয়োজিত ইফতার পার্টিতে চাঁদেরহাট….।

Spread the love

 

সৃঞ্চিণী পোদ্দার, কামারহাটি, ৯ এপ্রিল, ২০২৪। কামারহাটি বিধানসভার অন্তর্গত বিটি রোডের ধারে INTTUC এর উদ্যোগে তৃণমূল ভবনে এক ইফতার পার্টির আয়োজন করা হয়। এই দিনের এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হন কামারহাটির বিধায়ক মদন মিত্র, পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ, দমদম কেন্দ্রের তৃণমূল প্রার্থী সাংসদ সৌগত রায় , তৃণমূল নেতা আনিসুর রহমান সহ কামারহাটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পৌরপ্রতিনিধিগণ। ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন দলীয় নেতৃত্বরাও।

রমজান মাসে ইসলাম ধর্মাবলম্বীদের সূর্যাস্তের পর রোজা ভাঙ্গার নিয়ম রক্ষার্থে দাওয়াত – ই – ইফতার পার্টির আয়োজন করা হয়। কয়েক শো মানুষকে একসাথে নিয়ে জাতি ধর্ম বর্ণের উর্ধ্বে গিয়ে এই দিনের এই ইফতার পার্টির আয়োজন করা হয়। এমনকি ইফতার পার্টিতে অংশগ্রহণকারী সকল মানুষদের জন্য ছিল ঈদ উপলক্ষে নতুন পোশাকের সম্ভার। এলাকার মহিলাদের হাতে নতুন শাড়ি এবং এলাকার পুরুষদের হাতে একটি করে নতুন লুঙ্গি উপহার হিসেবে তুলে দেন কামারহাটি INTTUC এর অন্যতম প্রধান নাঈম খান। এই দিনের এই অনুষ্ঠানে কামারহাটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পৌর প্রতিনিধিরা ও সামিল হন। এছাড়াও এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বহু তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। বাচ্চা থেকে শুরু করে বৃদ্ধ আবাল বনিতা সকলের জন্য কামারহাটি তৃণমূল ভবনে আয়োজিত দাওয়াত- ই – ইফতার পার্টিতে রকমারি খাবারের আয়োজন করা হয়।

প্রতিবছর এই রমজান মাসে ধুমধাম আকারে ইফতার পার্টির আয়োজন করে থাকে কামারহাটি INTTUC এর সদস্যরা। কামারহাটি পৌরসভার অন্তর্গত বিটি রোডের ধারে কামারহাটি মোড় জূড়ে কামারহাটির বিভিন্ন প্রান্ত থেকে আসা বহু মানুষদের নিয়ে এই ইফতার পার্টির আয়োজন করা হয়। আগামী বছরগুলোতেও একই ভাবে মানুষের সেবায় ব্রতী থাকবো আমরা । এই দিনের এই অনুষ্ঠানের মধ্য দিয়ে এমনই বলেন উদ্যোক্তারা। মুসলিম সম্প্রদায়ের মানুষ এইদিনের অনুষ্ঠানে যোগদান করে সকলেই খুশি বলে জানালেন এবং ধন্যবাদ জানান উদ্যোক্তাদের।

More from GeneralMore posts in General »
More from InternationalMore posts in International »
More from PoliticalMore posts in Political »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *