Press "Enter" to skip to content

এয়ারটেল তার গ্রামীণ উন্নয়ন প্রকল্পের অধীনে উত্তর ২৪ পরগনা জেলায় তার নেটওয়ার্ক প্রসারিত করেছে…।

Spread the love

নিরবিচ্ছিন্ন সংযোগের জন্য অতিরিক্ত সাইট স্থাপন করে ১৭৬৫টি গ্রাম জুড়ে এর নেটওয়ার্ককে প্রসারিত করে।

নিজস্ব প্রতিনিধি : উত্তর ২৪ পরগনা, ২৮ এপ্রিল, ২০২৪। ভারতের অন্যতম শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ পরিষেবা প্রদানকারী, ভারতী এয়ারটেল আজ ঘোষণা করেছে যে এটি তার নেটওয়ার্ককে প্রসারিত করতে উত্তর ২৪ পরগনা জেলায় অতিরিক্ত সাইট স্থাপন করেছে৷

উত্তর ২৪ পরগনা জেলা নেটওয়ার্ক বর্ধিতকরণ প্রকল্পটি ১৭৬৫টি গ্রাম জুড়ে ৪৮.৩ লক্ষ গ্রামীণ জনসংখ্যাকে পরিষেবা প্রদান করে। উত্তর চব্বিশ পরগনা জেলার অন্তর্গত হাবড়া – ১, বনগাঁ, গাইঘাটা, দেগঙ্গা, বাদুড়িয়া, বসিরহাট – ১ এবং স্বরূপনগর-এর তহসিলের গ্রাহকরা সরাসরি এই নেটওয়ার্ক বর্ধনের মাধ্যমে উপকৃত হবেন৷ সম্প্রসারণ উচ্চ-গতির সংযোগে বিরামহীন পরিষেবা সক্ষম করবে যা উত্তর ২৪ পরগনার গ্রামীণ এলাকায় কাজ, অধ্যয়ন এবং বিনোদনের জন্য নির্ভরযোগ্য মোবাইল নেটওয়ার্ক নিশ্চিত করবে।শুধু এই বছরেই, এয়ারটেল রাজ্যের প্রতি তার প্রতিশ্রুতি দ্বিগুণ করেছে এবং ৪জি, ৫জি, ব্রডব্যান্ড এবং ফাইবার-এ নিরবিচ্ছিন্ন অভিজ্ঞতার জন্য নেটওয়ার্ক সংযোগ বাড়ানোর জন্য অতিরিক্ত মূলধন বিনিয়োগ করেছে।

রাজ্যের গ্রামীণ গ্রামে কভারেজ প্রসারিত করতে এবং গ্রাহকদের উচ্চ-গতির সংযোগের শক্তি উপভোগ করাতে, গ্রামীণ বর্ধন প্রকল্প আলিপুরদুয়ার, বাঁকুড়া, বর্ধমান, বীরভূম, দক্ষিণ দিনাজপুর, দার্জিলিং, হাওরা, হুগলি, জলপাইগুড়ি, ঝাড়গ্রাম, কালিম্পং, কোচবিহার, মালদহ, মুর্শিদাবাদ, নদীয়া, উত্তর ২৪ পরগনা, পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, পূর্ব মেদিনীপুর, পুরুলিয়া, দক্ষিণ ২৪ পরগনা এবং উত্তর দিনাজপুর সহ পশ্চিমবঙ্গ জুড়ে রয়েছে।

এয়ারটেল এই গ্রামীণ বর্ধিতকরণ প্রকল্পটি জাতীয়ভাবে চালাচ্ছে এবং ২০২৪ সালের মধ্যে দেশের ৬০,০০০ গ্রাম জুড়ে নেটওয়ার্ক সংযোগ বাড়াবে৷ পশ্চিমবঙ্গ কোম্পানির জন্য একটি বড় লক্ষ্য বাজার এবং এই উদ্যোগের সাথে, কোম্পানি ইতিমধ্যেই সমগ্র রাজ্য জুড়ে ৩৭,৬৬১ টি গ্রামে তার নেটওয়ার্ক কভারেজ বাড়িয়েছে৷

নেটওয়ার্ক ক্ষমতা বাড়ানো এবং গ্রামীণ ও সংযোগহীন এলাকায় আরও গভীরে পরিষেবা নিয়ে যাওয়ার লক্ষ্যে। এয়ারটেল অতিরিক্ত ক্ষমতা স্থাপন করে রাজ্যে তার ফাইবারের উপস্থিতি বাড়িয়েছে। নতুন ফাইবার ক্ষমতা যুক্ত করা এই অঞ্চলে উচ্চ-গতির ডেটা পরিষেবাগুলির চাহিদা বৃদ্ধিতে সহায়তা করবে। এই অঞ্চলে এয়ারটেলের নেটওয়ার্ক ছাতা এখন মহাসড়ক, পর্যটন গন্তব্য এবং বাণিজ্য কেন্দ্র সহ সমস্ত প্রধান শহুরে, আধা-শহুরে এবং গ্রামীণ এলাকাগুলিকে কভার করে।

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *