Press "Enter" to skip to content

পিএম শ্রী কেন্দ্রীয় বিদ্যালয় বালিগঞ্জ শাখার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান….।

Spread the love

সায়ন দেবনাথ : কলকাতা, ২৮ এপ্রিল, ২০২৪। দক্ষিণ কলকাতার বালিগঞ্জে পিএম শ্রী কেন্দ্রীয় বিদ্যালয় এর বার্ষিক অনুষ্ঠানে প্রতিভা, সৃজনশীলতা এবং সাংস্কৃতিক সমৃদ্ধির  দর্শনীয় প্রদর্শন এর নিদর্শন পাওয়া গেল সাংস্কৃতিক অনুষ্ঠানে। প্রধানমন্ত্রী শ্রী কেন্দ্রীয় বিদ্যালয় গত ২৬ এপ্রিল রবীন্দ্র সদনে বার্ষিক দিবস উদযাপন করলো। সারা বছর ধরে অপেক্ষায় থাকে অভিভাবক সহ শিক্ষকগণ। তাদের অপেক্ষার অবসান হলো এই দিন। অনুষ্ঠানের সাক্ষী থাকলেন কয়েকশো দর্শক।

কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠন কলকাতার আঞ্চলিক অফিসের চেয়ারম্যান ব্রিগেডিয়ার করণ সিং এবং বিশিষ্ট ব্যক্তিদের উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়।

বার্ষিক দিবসের উদ্বোধন করেন প্রধান অতিথি, বিদ্যালয় পরিচালনা কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার করণ সিং। তিনি প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শুরু করেন এদিনের অনুষ্ঠান।। উদ্বোধনী বক্তব্যে তিনি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভ কামনা করেন।

কেন্দ্রীয় বিদ্যালয় বালিগঞ্জের অধ্যক্ষ শ্রী উত্তম কুমার বিদ্যালয়ের নানা উল্লেখযোগ্য ঘটনা ও শিক্ষার্থীদের পারফরম্যান্স এর প্রতিবেদন পেশ করেন।শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা উপস্থিত সকলেট মন কেড়ে নেয়। বিদ্যালয়ের পক্ষ থেকে বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অভিনয়কারীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠান শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন ভাইস প্রিন্সিপাল মিসেস রঞ্জিতা সরকার।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *