Press "Enter" to skip to content

স্বপ্ন পূরণ মোহনবাগানের লিগ ও শিল্ড জয় আই এস এল ফুটবল টুর্নামেন্টে….।

Spread the love

শিখা দেব : কলকাতা, ১৫ এপ্রিল, ২০২৪। স্বপ্ন পূরণ হলো মোহনবাগান সুপার জায়ান্টসের। আই এস এল ফুটবল টুর্নামেন্টে বাংলার একমাত্র দল মোহনবাগান লিগ শিল্ড জয়ের সুবাদে ইতিহাসে নাম লেখালো। প্রায় ৮০ হাজার দর্শককে উপহার দিল এই জয়। সবুজ মেরুন ব্রিগেড ২-১ গোলে মুম্বই এফ সি কে হারিয়ে নতুন অধ্যায় রচনা করল।

সোমবার যুবভারতী ক্রীড়াঙ্গনে মর্যাদার লড়াইয়ে মোহনবাগান দুরন্ত ফুটবল খেলল মুম্বইয়ের বিপক্ষে। খেলার শুরু থেকে দাপটের সঙ্গে খেলতে থাকেন কামিন্স , পেত্রাত্রস ও সাদিকুরা। তবে পাল্টা আক্রমণ গড়ে তুলে চাপ সৃষ্টি করতে চেষ্টা করে মুম্বই দল। সতর্ক থাকে মোহনবাগানের রক্ষণভাগ। খেলার ১৭ মিনিটের মাথায় পেত্রাতোসের বাড়ানো বলে লিস্টন কোলাসো গোল করে সবুজ মেরুন দলকে এগিয়ে দেন।


খেলার প্রথম পর্বে আর গোল না হলেও, দ্বিতীয় পর্বে দুই দলই আক্রমণ এবং পালটা আক্রমণ গড়ে তুলে নিজেদের প্রকাশ করতে থাকে। খেলার ৮০ মিনিটে আবার গোল পেয়ে যায় মোহনবাগান। এবারের গোলদাতা জেসন কামিন্স। তবে ৮৯ মিনিটে মুম্বইয়ের ছাংতে গোল করে ব্যবধান কমান। এরই মধ্যে সবুজ মেরুন শিবিরের হ্যামিল লাল কার্ড দেখায় একটু চিন্তায় পড়ে যায় কোচ হাবাসের মোহনবাগান দল। শেষ পর্যন্ত মোহনবাগান বাজিমাত করে মুম্বইকে হারিয়ে। এই জয়ে নতুন নজির গড়ল মোহনবাগান।

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *