Press "Enter" to skip to content

অষ্টাদশী কন্যা জাহ্নবীর এক গুচ্ছ কবিতা নিয়ে বই প্রকাশ অনুষ্ঠানে চাঁদের হাট…।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৩ মে ২০২৩। যে বয়সে তরুণ তরুণীরা কলেজে প্রবেশ করে নিজেদের কেরিয়ার গড়ার দিকে মন দেয়। আর ঠিক সেই বয়সে একটা আস্ত বই লিখে সবাইকে চমকে দিলেন জাহ্নবী জৈন। সবে কলেজ জীবনে প্রবেশ করেছেন তিনি। গত ১০ মে বুধবাসরীয় সন্ধ্যায় “ইন হার ওন ওয়ার্ডস” বইটি প্রকাশিত হল। বইটিতে মোট ৮১ টি কবিতায় উঠে এসেছে ভিন্ন ভিন্ন স্বাদের কবিতা। অষ্টাদশী হওয়া মানেই জীবনের ঝড় শুরু , জীবনে আবেগের বন্যা বয়ে যায়, প্রথম প্রেম আবার তা ভেঙে যাওয়ার মত হৃদয়বিদারক ঘটনা সবই কবিতার মাধ্যমে উঠে এসেছে এই বইটিতে।

১৮ এর যে আবেগ তা ছত্রে ছত্রে গাঁথা ইন হার ওন ওয়ার্ডস বইটিতে। মানুষই তার বই লেখার প্রেরণা জানালেন জাহ্নবী জৈন। খুব প্রাঞ্জল ভাষায় লেখা বইটিতে একজন পাঠক তার নিজের জীবনের সঙ্গে মেলাতে পারবেন। দেরাদুনের স্কুল থেকে তার স্কুল শিক্ষা শেষ করেছেন তিনি। তার স্কুল জীবনের অভিজ্ঞতাও এই বই লিখতে তাকে সাহায্য করেছে বলেছেন জানান জাহ্নবী। সেই সঙ্গে তিনি একজন ভালো পাঠক, নৃত্যশিল্পী মানুষের সঙ্গে মিশতে ভালোবাসেন তাই মানবজীবনের সূক্ষাতিসূক্ষ অনুভূতি স্থান পেয়েছে ইন হার ওন ওয়ার্ডস এ।

বি এফ সি পাবলিকেশান থেকে প্রকাশিত হওয়া বইটির আনুষ্ঠানিক প্রকাশের দিনে উপস্থিত ছিলেন অভিনেত্রী চৈতী ঘোষাল, সংবাদ পাঠিকা রায়া ভট্টাচার্য ও লেখিকা রেখা দুগার সহ বিশিষ্টজন।

 

More from BooksMore posts in Books »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.