Press "Enter" to skip to content

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর অক্ষয় তৃতীয়া’য় কেনাকাটা করতে এসে বিশেষ অফার ও ডিজাইন দেখে আপ্লুত গ্রাহকরা….।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ২৭ এপ্রিল ২০২৩। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর শুভ অক্ষয় তৃতীয়ার ধামাকাদার অফার চলছে গত ১৫ এপ্রিল বাংলা নববর্ষের প্রথম দিন থেকে এই অফার চলবে আগামীকাল শুক্রবার ২৮ এপ্রিল পর্যন্ত। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর শোরুম এই বাংলায় তিনটি আছে। একটি আছে দক্ষিণ কলকাতার রাসবিহারী রোড এ অপরটি বেহালায় এবং আরেকটি আছে উত্তর কলকাতার বারাসাতে।

আরও চারটি শোরুম আছে পাশের রাজ্য ত্রিপুরায়। ত্রিপুরা রাজ্যে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স সব দিক থেকে এক নম্বর বলা যেতে পারে। শুভ অক্ষয় তৃতীয়ার অফার সম্পর্কে সংস্থার কর্ণধার রূপক সাহা বলেন, আমাদের প্রতিটি শোরুমে গ্রাহকদের বাজেট অনুযায়ী কেনা কাটার সুযোগ আছে। যার যেমন বাজেট তিনি তার বাজেট অনুযায়ী স্বর্ণালংকার থেকে হীরের গহনা সবই কিনতে পারবেন।

আর তা ছাড়া আমাদের সবকটি স্বর্ণ বিপনিতে চলছে মহা ছাড়ের সুযোগ। যে কোনো ধরণের সোনার গহনা কিনলেই মজুরিতে ২৫% শতাংশ ছাড়। এ ছাড়াও কোম্পানির পলিসি অনুযায়ী হীরের গহনার মজুরিতে ১০০% শতাংশ ছাড়। এটা কোনো বিজ্ঞাপনী চমক নয়। আরএই সব কথার মধ্যে কোনও প্রকার শর্তাবলী প্রযোজ্য নেই। আমাদের প্রতিটি শোরুমে আছে একান্ত ভাবেই নিজস্ব গ্রাহক গ্রাহকরা এই শোরুম গুলো কে নিজেদের বলেই মনে করে থাকে। আর আছে প্রতিটি কেনা কাটায় নিশ্চিত উপহার। কেনার দাম অনুযায়ী স্বর্ন মুদ্রা জেতার সুযোগ। প্রতিদিন চলছে লাকি ড্র আর তাতে আছে তিনটি করে স্বর্ণ মুদ্রা। এর পর আছে মেগা ড্র। লটারির মাধ্যমে বিজেতাদের হাতে তুলে দেওয়া হবে তিনটি স্কুটি’র চাবি। এই প্রতিবেদক  রাস বিহারী শোরুমে থাকালীন পুরুষ এবং মহিলা গ্রাহকদের সাথে কথা বলেছিলেন, তারা এক বাক্যে স্বীকার করলেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের সোনার কোয়ালিটি সেইসাথে মনকাড়া ডিজাইন এত রকম ছাড়ে তারা আপ্লুত।

উত্তর কলকাতার কাঁকুরগাছি অঞ্চলের এক কম বয়সী ভদ্র মহিলা কে এই প্রতিবেদক জিজ্ঞাসা করেছিলেন আপনাদের অঞ্চলে অতি নামি দামি বড় বড় জুয়েলারি র শোরুম থাকতে এখানে কেন এলেন? তিনি উত্তরে জানালেন সবার থেকে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স যথেষ্ট আলাদা বলেই আমরা মনে করি। হালকা গহনার ক্ষেত্রে যেমন সুন্দর ডিজাইন সেইসাথে পকেট ফ্রেন্ডলি বলতে পারেন। আর আছে সদা হাসি খুশি স্টাফদের অমায়িক ব্যবহার।

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *