Press "Enter" to skip to content

“ড্রাইভার অফ দ্য মান্থ” ক্যাম্পেইন চলাকালীন ইনড্রাইভ চালকরা পারদর্শিতার সাথে ৩০০ শতাংশেরও বেশি রাইড সম্পন্ন করেছে….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ৩০শে ডিসেম্বর ২০২৩: ইনড্রাইভ, একটি সুপার মোবিলিটি অ্যাপ, যার সদর দপ্তর ক্যালিফোর্নিয়ার মাউন্টেন ভিউ-তে, সম্প্রতি তাদের “ড্রাইভার অফ দ্য মান্থ” ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এটি ভারতের চারটি শহর জুড়ে পরিচালিত হয়েছিল, চালকদের আরও রাইড নিতে এবং সেরা পারফরমিং ড্রাইভারের মুকুট পাওয়ার প্রতিপত্তি অর্জনের জন্য উৎসাহিত করতে।

ইনড্রাইভ-এর “ড্রাইভার অফ দ্য মান্থ” প্রতিযোগিতা দিল্লি, মুম্বাই, পুনে এবং কলকাতায় অনুষ্ঠিত হয়েছিল, যেখানে কার, অটো রিকশা এবং মোটো বিভাগে ৮০ হাজারেরও বেশি চালক অংশগ্রহণ করেছিলেন। জিততে, অংশগ্রহণকারীদের প্রতিযোগিতায় জেতার জন্য, চালক হিসাবে যোগ্যতার মানদণ্ড সম্পূর্ণ করতে হবে এবং মাসে সর্বাধিক রাইড নিতে হবে।

দিল্লি এনসিআর থেকে ৬০, মুম্বাই থেকে ৫০, কলকাতা থেকে ৪০ এবং পুনে থেকে ২০ জনেরও বেশি বিজয়ীর নাম ঘোষণা করেছে ইনড্রাইভ দল।

“ড্রাইভার অফ দ্য মান্থ” প্রচারাভিযানের সাথে, আমরা আমাদের চালক সম্প্রদায়কে অতিরিক্ত মাইল যেতে অনুপ্রাণিত করা এবং রাইড-হেলিং পরিষেবায় শ্রেষ্ঠত্বের নতুন মান স্থাপন করার দিকে লক্ষ্য রেখেছি। আমরা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ড্রাইভারদের কাছ থেকে একটি আশ্চর্যজনক প্রতিক্রিয়া পেয়েছি: আমাদের ড্রাইভার নিবন্ধনে ৩৩০ শতাংশ বৃদ্ধি পেয়েছে, আমাদের সক্রিয় ড্রাইভার ৪১৯ শতাংশ বৃদ্ধি পেয়েছে এবং আমাদের ড্রাইভাররা প্রচারাভিযানের সময়কালে ৩০০ শতাংশেরও বেশি রাইড সম্পন্ন করেছে!” বলে জানিয়েছেন ইনড্রাইভ-এর দক্ষিণ এশিয়ার জিটিএম ম্যানেজার আভিক কর্মকার।

ইনড্রাইভের “ড্রাইভার অফ দ্য মান্থ” ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য ছিল, চালকের আনুগত্য বৃদ্ধি করুন, ব্র্যান্ডের স্বীকৃতি এবং দৃশ্যমানতা উন্নত করা, চালকদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা প্রতিযোগিতার উৎসাহিত করা, যাত্রীদের দেওয়া পরিষেবার সামগ্রিক গুণমানকে শক্তিশালী করা।

“আমরা আমাদের বিজয়ীদের জন্য দিল্লি, মুম্বাই, পুনে এবং কলকাতা এই চারটি শহরে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করছি। আমরা বিভিন্ন শহরে আমাদের বিজয়ীদের জন্য ৯টি মোটরসাইকেল এবং ১৭০টি স্মার্টফোন উপহার দেব। এটা আমাদের ড্রাইভার অংশীদারদের নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের স্বীকৃতি,” বলেছেন ইনড্রাইভ-এর দক্ষিণ এশিয়ার ইনফ্লুয়েন্সার মার্কেটিং ম্যানেজার সাহিল সেটিয়া।

ইনড্রাইভ সম্পর্কে

ইনড্রাইভ হল একটি বিশ্বব্যাপী গতিশীলতা এবং শহুরে পরিষেবার প্ল্যাটফর্ম যার সদর দপ্তর মাউন্টেন ভিউ, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্রে। ইনড্রাইভ অ্যাপটি ২০০ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং ২০২২ সালে দ্বিতীয় সর্বাধিক ডাউনলোড করা মোবিলিটি অ্যাপ ছিল। রাইড-হেইলিং ছাড়াও, ইনড্রাইভ আন্তঃনগর পরিবহন, মালবাহী ডেলিভারি, টাস্ক অ্যাসিস্ট্যান্ট, কুরিয়ার ডেলিভারি সহ শহুরে পরিষেবাগুলির একটি বিস্তৃত তালিকা প্রদান করে। এবং কর্মসংস্থান অনুসন্ধান।

ইনড্রাইভ ৪৮টি দেশে ৭১০টিরও বেশি শহরে কাজ করে চলেছে। এটি তার পিয়ার-টু-পিয়ার পেমেন্ট মডেল এবং সম্প্রদায়ের ক্ষমতায়ন কর্মসূচির মাধ্যমে স্থানীয় সম্প্রদায়গুলিকে সমর্থন করে, যা শিক্ষা, ক্রীড়া, শিল্প ও বিজ্ঞান, লিঙ্গ সমতা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ উদ্যোগে অগ্রসর হতে সাহায্য করে।

More from BusinessMore posts in Business »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *