Press "Enter" to skip to content

কৃষ্ণপুর মিলনবাজারের ‘সুভাষ শিশু উদ্যান’ এ ড্রইং ফেস্টিভ্যাল…।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২২ জানুয়ারী ২০২৪। দ্বিতীয় বর্ষ ‘অঙ্কন উৎসব’-কে কেন্দ্র করে হর্ষোল্লাসে মেতে উঠল কৃষ্ণপুর মিলনবাজারের ‘সুভাষ শিশু উদ্যান’।

হর্ষোল্লাসের আতিশয্যে উৎফুল্ল হয়ে পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের যুগ্ম আয়োগ অনুপম হালদার নিজের আবেগকে অবদমিত না করতে পেরে বলেই ফেললেন, “আজকের দিনে শুধুমাত্র শিশুদের জন্য এইরকম প্রাণ উজাড় করা খোলামেলা অনুষ্ঠান সত্যি খুবই কম হচ্ছে। শিশুদের জন্য আরো খোলামেলা প্রাণস্পর্শী উৎসব আয়োজন করা প্রয়োজন।”

প্রসঙ্গত বলে রাখা ভালো, কর্মা সোস্যাল অ্যাণ্ড ওয়েলফেয়ার ট্রাস্ট-এর দ্বিতীয় বর্ষ অঙ্কন উৎসব-এর পুরস্কার বিতরণী মঞ্চ থেকে নেমে তিনি আজ এই কথা বলেন।’কর্মা সোস্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট’-এর অধ্যক্ষ অনিলকুমার দাস
সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “অঙ্কন উৎসব শুরু হওয়ার আগে চার বছর অঙ্কন প্রতিযোগিতা আয়োজিত হয়েছিল।
এবারের ‘অঙ্কন উৎসব’-এ পাঁচটা বিভাগ মিলিয়ে মোট ৫৫০ প্রতিযোগী ও প্রতিযোগিনী অংশগ্রহণ করেছিল। উল্লেখযোগ্য হলো, শিশুদের অভিভাবক অভিভাবিকারাও এখানে ছবি এঁকেছেন।
প্রত্যেক বিভাগ থেকে প্রথম স্থানাধিকারী উপহার রূপে পেয়েছে সাইকেল, স্মারক ও শংসাপত্র, দ্বিতীয় স্থানাধিকারী পুরস্কার রূপে পেয়েছে ট্রলিব্যাগ, স্মারক ও শংসাপত্র এবং তৃতীয় স্থানাধিকারী পুরস্কার রূপে পেয়েছে ব্যাকপ্যাক, স্মারক ও শংসাপত্র।”

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *