Press "Enter" to skip to content

উত্তর কলকাতার শ্যামবাজার মোড়ে রেমন্ড বস্ত্র বিপণি নতুন রূপে নতুন সাজে….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৯ সেপ্টেম্বর, ২০২৩।  – রেমন্ড শপ, গুণমান এবং শৈলীর সমার্থক একটি বিখ্যাত নাম, উত্তর কলকাতার শ্যামবাজার চৌরাস্তার কেন্দ্রস্থলে তাদের ফ্ল্যাগশিপ শোরুমটি গর্বিতভাবে পুনরায় খোলার ঘোষণা করেছে। দুই বছর ধরে বৈশ্বিক মহামারীর চ্যালেঞ্জ কাটিয়ে ওঠার পর, এই আইকনিক দ্বিতল দোকানটি তার সম্মানিত গ্রাহকদের জন্য একটি ব্যতিক্রমী কেনাকাটার অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিয়ে একটি পুনর্নবীকরণ এবং প্রাণবন্ত আকারে ফিরে এসেছে।

এদিনের অনুষ্ঠানে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা পাল এর উপস্থিতি, এই অনুষ্ঠানে একটি বিশেষ আকর্ষণ যোগ করেছে। ২০০৮ সালে তার সূচনা থেকে শীর্ষস্থানীয় পরিষেবা প্রদানের ঐতিহ্যের সাথে, রেমন্ড শপ গুণমান এবং গ্রাহক সন্তুষ্টির প্রতি তার প্রতিশ্রুতি অব্যাহত রেখেছে।

বিজয় অরোধি, রেমন্ড শপের খুচরা বিক্রয় প্রধান, গুণমান এবং নিখুঁত ফিটের প্রতি তাদের উত্সর্গের উপর জোর দিয়েছেন। “আমাদের পোশাক সাম্প্রতিক প্রবণতার সাথে সারিবদ্ধ এবং ব্যক্তিত্ব বিকাশে অবদান রাখে। আমাদের সেলাই বিভাগ ২৪ ঘন্টার মধ্যে গ্রাহকদের চাহিদা পূরণ করে।”

অভিনেত্রী প্রত্যুষা পাল রেমন্ডের অতুলনীয় মানের প্রতি তার পরিবারের সখ্যতা শেয়ার করেছেন, এটিকে কেনাকাটার জন্য তাদের পছন্দ করে তুলেছে।

রেমন্ডের চিফ ওয়ার্কিং অফিসার বিকাশ আগরওয়াল, উত্তর কলকাতায় উন্নত শোরুম উপস্থাপন করতে পেরে আনন্দ প্রকাশ করেছেন, ফ্যাশনের মান নির্ধারণে রেমন্ডের প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করেছে৷

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.