Press "Enter" to skip to content

আরামদায়ক বিলাসবহুল উপহার ২০২৩ সালের গ্রীষ্মের জন্য সেয়ারসাকার শার্ট ইতালীয় রিভেরাতে দেখা গ্রীষ্মের রঙ দ্বারা অনুপ্রাণিত…..।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২০ মে ২০২৩। ভারতে উদ্ভাবিত, সেয়ারসাকার ফ্যাব্রিক “শির ও শাকার” নামে পরিচিত যার অর্থ “দুধ এবং চিনি”, যার সাদৃশ্যতা আছে দুধের মসৃণ টেক্সচার এবং চিনির আঠালো ও রুক্ষ গঠনের সাথে।
২০২৩ রেঞ্জের জেড3 সেয়ারসাকার শার্টগুলি ১০০% তুলোতে তৈরি করা হয়, ফ্যাব্রিকটি এমনভাবে বোনা হয় যাতে কিছু থ্রেড একত্রিত হয়, যা ফ্যাব্রিকটিকে জায়গায় জায়গায় একটি ছিদ্রযুক্ত চেহারা দেয়। এটি কাপড়ের ভিতর অতিরিক্ত পকেট তৈরি করে যা অতিরিক্ত বায়ু সঞ্চালন এবং শারীরিক আরামে সহযোগিতা করে ।
সেয়ারসাকার রের কোচকানো এবং চুনট দেখানো হল পোশাকটির একটি বিশেষ বৈশিষ্ট্য, এমনকি যদি পোশাকটি ফ্ল্যাট ইস্ত্রি করা হয় তবে এটি তার কুঁচকে যাওয়া প্রকৃতি ফিরে পাবে যাতে কেউ সময় এবং শ্রম বাঁচাতে পারে এবং পোশাকের চুনট ভাবটি উপভোগ করতে পারে।
সমস্ত রাশিচক্রের দোকান জুড়ে উপলব্ধ: https://www.zodiaconline.com/storelocator
জোডিয়াক ক্লোথিং কোম্পানি লিমিটেড (জেডসিসিএল) একটি উল্লম্বভাবে সমন্বিত, ট্রান্স-ন্যাশনাল যা ডিজাইন, উত্পাদন, বিতরণ থেকে খুচরা বিক্রয় পর্যন্ত সমগ্র পোশাক চেইন নিয়ন্ত্রণ করে। ভারতে ম্যানুফ্যাকচারিং বেস এবং ভারত, যুক্তরাজ্য, জার্মানি এবং মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে বিক্রয় অফিস সহ, ZCCL এর ভাঁজে প্রায় ২৫০০ জন লোক রয়েছে। কোম্পানিটি তার মুম্বাই কর্পোরেট অফিসে একটি ৫০০০ বর্গফুট ইতালীয় অনুপ্রাণিত ডিজাইন স্টুডিও পরিচালনা করে যা একটি LEED গোল্ড সার্টিফাইড বিল্ডিং। ব্র্যান্ডটি ভারত জুড়ে প্রিমিয়াম মূল্যে ১০০ টিরও বেশি কোম্পানি-পরিচালিত স্টোর এবং ১০০০ টিরও বেশি মাল্টি ব্র্যান্ড খুচরা বিক্রেতার মাধ্যমে খুচরা বিক্রি করা হয়।

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *