Press "Enter" to skip to content

TV9 BANGLA Lifestyle Expo: ঘর সাজানোর জিনিস থেকে মনের গান আর জিভে জল আনা খাবার, শুরু TV9 Bangla’র লাইফস্টাইল এক্সপো…।

Spread the love

নিজস্ব প্রতিনিধি :  কলকাতা, ৯ ফেব্রুয়ারি, ২০২৪। শীতের এখন পড়ন্তবেলা। শহরজুড়ে প্রেমের মরসুম। আর প্রেম মানেই প্রিয়জনের সঙ্গে ভাগ করে নেওয়া কিছু সুন্দর মুহূর্ত। মনের মতো গান, চুটিয়ে খাওয়াদাওয়া আর ইচ্ছামতো শপিংয়ে আগামী তিনদিন সেই প্রেম জমিয়ে দেওয়ার দায়িত্ব টিভিনাইন বাংলার এই লাইফস্টাইল এক্সপোর।

ভারতের বৃহত্তম লাইফস্টাইল এগজিবিশনের উদ্বোধন হল সল্টলেক বিশ্ববাংলা মেলা প্রাঙ্গণে (মিলন মেলা প্রাঙ্গণ)। আজ শুক্রবার থেকে তিনদিন ধরে চলবে টিভিনাইন বাংলার এই এক্সপো। এক ছাদের তলায় দেশ বিদেশের নানা স্টল, লাইভ মিউজিক শো এবং জিভে জল আনা সব খাবারের সমারোহ। শুক্রবার এই লাইফস্টাইল এক্সপোর উদ্বোধন করেন টিভিনাইন বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্য, টিভিনাইন নেটওয়ার্কের সিওও বিক্রম, সিআরও টিভিনাইন নেটওয়ার্ক অমিত ত্রিপাঠী, টিভিনাইন বাংলার বিজনেস হেড গৌতম সরকার ও টিভি নাইনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সঞ্জীব মূলচন্দানি।

শীতের এখন পড়ন্তবেলা। শহরজুড়ে প্রেমের মরসুম। আর প্রেম মানেই প্রিয়জনের সঙ্গে ভাগ করে নেওয়া কিছু সুন্দর মুহূর্ত। মনের মতো গান, চুটিয়ে খাওয়াদাওয়া আর ইচ্ছামতো শপিংয়ে আগামী তিনদিন সেই প্রেম জমিয়ে দেওয়ার দায়িত্ব টিভিনাইন বাংলার এই লাইফস্টাইল এক্সপোর।

টিভিনাইন বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্য বলেন, _“এটা আমাদের দ্বিতীয়বারের আয়োজন। আমাদের জীবনে প্রতি মুহূর্তে যা ঘটছে, সেটাই তুলে ধরা হয় খবরের মাধ্যমে। আর সেই জায়গাগুলি ছুঁয়ে যেতে হলে মানুষের জীবনের এগুলোও প্রাসঙ্গিক। এই লাইফস্টাইল ফেয়ারে গাড়ি থেকে শুরু করে খাবার, ফার্নিচার, জামাকাপড় সব আছে। হস্তশিল্পীদের জন্যও আলাদা জায়গা রেখেছি। দিনভর নানা ব্যান্ড পারফর্ম করবে।”_

প্রসাধনী, ঘর সাজানোর জিনিস, হস্তশিল্প থেকে আসবাবপত্র, অটোমোবাইল সামগ্রী, সমস্ত কিছুর সম্ভার থাকছে এই এক্সপোতে। থাকছে খাদ্যরসিকদের জন্য জমাটি ফুড ফেস্টিভ্যালও। আর পছন্দের ডিশ হাতে নিয়ে কানে যদি আসে মনের গান, তাহলে তো রোম্যান্স জমে ক্ষীর। সে কথা মাথায় রেখেই থাকছে বাংলা গানের দল ‘দোহার’, ‘চন্দ্রবিন্দু’। থাকছে মীরের ‘ব্যান্ডেজ’-এর বিশেষ অনুষ্ঠানও।

More from BusinessMore posts in Business »
More from CultureMore posts in Culture »
More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »
More from LifestyleMore posts in Lifestyle »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *