Press "Enter" to skip to content

TK Elevator ভারতের ক্রমবর্ধমান অর্থনীতিকে এগিয়ে রেখে নতুন মানদণ্ড অর্জন করে চলেছে….।

Spread the love

·   TK Elevator ভারতের লিফট শিল্পের ল্যান্ডস্কেপে উদ্ভাবন এবং উৎকর্ষ আনতে প্রতিশ্রুতিবদ্ধ।
·   ভারতের প্রাণবন্ত এবং গতিশীল অর্থনীতি আগামী বছরগুলিতে নতুন মানদণ্ড অর্জনের জন্য TK Elevator-এর জন্য একটি চমৎকার সুযোগ প্রদান করে।

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২০ মার্চ ২০২৪: TK Elevator, বিখ্যাত জার্মান বহুজাতিক লিফট কোম্পানি ভারতের গতিশীলতার বাজারের গতিশীলতা কে স্বীকৃতি দেয় এবং শিল্পে উদ্ভাবন ও বৃদ্ধি অব্যাহত রাখে।

বাণিজ্যিক, খুচরা, পাবলিক অবকাঠামো, স্বাস্থ্যসেবা, আতিথেয়তা এবং শিক্ষাগত খাতে দীর্ঘস্থায়ী সমর্থন সহ কোম্পানির বৃদ্ধির গতিপথ স্থানীয় বাজারের প্রতি তার উৎসর্গ কে আন্ডারলাইন করে। ভারতের অর্থনীতির উন্নতির সাথে সাথে, বিলাসবহুল আবাসিক বাড়ি এবং ভিলার চাহিদা বাড়ছে, যা টিকে এলিভেটরকে এই বাজারে উন্নতির আরও সুযোগ দিচ্ছে।

ভারতের ক্রমবর্ধমান অবকাঠামো এবং অর্থনীতিতে সেবা দেওয়ার জন্য TK Elevator অটল প্রতিশ্রুতি ২০১৭ সালে পুনের চাকানে অবস্থিত তার অত্যাধুনিক আরএনডি এবং উৎপাদন সুবিধার উদ্বোধনের দিকে পরিচালিত করে। ভারত সরকারের “মেক ইন ইন্ডিয়া” উদ্যোগের সাথে সামঞ্জস্য রেখে, TK Elevator-এর অনেক উদ্ভাবনী এবং প্রযুক্তি-ভিত্তিক পণ্য এখন স্থানীয়ভাবে উৎপাদিত হয়, যাতে তারা স্থানীয় গ্রাহকদের চাহিদার কাছাকাছি থাকতে পারে এবং তাদের আরও ভাল পরিবেশন করতে পারে।

ভারতের পরিকাঠামো উন্নয়নে TK Elevator-এর ব্যাপক সম্পৃক্ততা বিভিন্ন সেক্টর জুড়ে বিস্তৃত, যা দেশের পছন্দের গতিশীলতা সমাধান প্রদানকারীর মধ্যে একটি হিসাবে এর সাফল্য প্রদর্শন করে। আইআইসিসি (যশোভূমি) এবং আই-ইসিসি (ভারত মন্ডপম) এর মতো নেতৃস্থানীয় কনভেনশন সেন্টারগুলির সাথে অংশীদারিত্ব থেকে নতুন দিল্লিতে জি২০ শীর্ষ সম্মেলন, হায়দ্রাবাদের এসএএস আই-টাওয়ার, ম্যারাথন ফিউচার মুম্বাইয়ে রূপারেল আরিয়ানা, TK Elevator ভারতের বৃহত্তম শহরগুলির সাথে অংশীদারিত্ব করেছে৷ বেঙ্গালুরুর ভারতীয় শহর, গুরগাঁওয়ের ভাটিকা এবং পুনের আমানোরা পার্ক টাউন সহ বেশ কয়েকটি টাউনশিপ উন্নয়নে।

তদুপরি, এর সম্পৃক্ততা ভারতের ডিএলএফ মল-এর মতো ল্যান্ডমার্ক মলগুলোতে প্রসারিত, যা বিশ্বের বৃহত্তম। আইআইটি খড়গপুরের মতো মর্যাদাপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠান; পশ্চিমবঙ্গের সুপার স্পেশালিটি হাসপাতালের মতো হাসপাতাল এবং দিল্লি ইন্টারন্যাশনাল বিমানবন্দর (ডিআইএএল) সহ বেঙ্গালুরু, কোচি, পুনে, গুয়াহাটি, নয়ডা বিমানবন্দরের মতো বড় পাবলিক অবকাঠামো প্রকল্প এবং কলকাতা ও পুনে মেট্রো লিফট নির্মাণের সাথে জড়িত।

লিফট, এস্কেলেটর, মুভিং ওয়াক, প্ল্যাটফর্ম এবং সিঁড়ি লিফট, হোম লিফট এবং এয়ারপোর্ট সলিউশন কোম্পানির বৈচিত্র্যময় এবং উদ্ভাবনী পণ্য অফার, TWIN, MAX এবং AGILE- এর মতো উন্নত এবং উদ্ভাবনী প্রযুক্তির সাথে মিলিত, TK Elevator-এর লিফটকে শিল্পের লিডার হিসাবে শক্তিশালী করে। পরিস্থিতি আরও ভারতের অর্থনৈতিক প্রবৃদ্ধির সাথে সামঞ্জস্য রেখে, TK Elevator শুধুমাত্র ভারতের প্রবৃদ্ধির ঢেউ চালাচ্ছে না বরং এর ভবিষ্যৎ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

TK Elevator ইন্ডিয়ার সিইও এবং এমডি মনীশ মেহান বলেন “আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বাজার গুলোর মধ্যে একটি হওয়ায়, TK Elevator অত্যাধুনিক গতিশীলতা সমাধান প্রদান করে এবং দেশের পরিকাঠামো উন্নত করে ভারতের প্রবৃদ্ধির গল্পে অবদান রাখতে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের লক্ষ্য হল ভারতের জনগণের জীবনকে সমৃদ্ধ করা। আমরা চালিয়ে যেতে চাই। এই লোকেদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে”।

More from BusinessMore posts in Business »
More from InternationalMore posts in International »
More from TechnologyMore posts in Technology »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *