Press "Enter" to skip to content

“SACKSBEE” চা এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মেলোডি কিং কুমার শানু…..।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ২৪ ডিসেম্বর ২০২১। সংগীত জগতের কথা মনে করলে বর্তমান সময়ে বাঙালি সংগীত প্রিয় মানুষের যার কথা সবার আগে মাথায় আসে তিনি হলেন মেলোডি কিং কুমার শানু। সংগীতশিল্পী কুমার শানু কেবলমাত্র বাংলা ও বাঙালির প্রিয় শিল্পীই নন তিনি বিশ্বের শ্রোতাদের কাছেও যথেষ্ট প্রিয়। প্রখ্যাত অভিনেতা ও ভার্সেটাইল সংগীতশিল্পী কিশোর কুমারের প্রয়াণের পরবর্তী সময়ে কুমার শানু এই দেশের শ্রোতাদের মনে চিরস্থায়ীভাবে জায়গা করে নেন।

কুমার শানুর জনপ্রিয়তার কথা মাথায় রেখে SACKSBEE চায়ের কোম্পানি তাদের প্রিয় মেলোডি কিং কুমার শানু কে আগামি বছর অর্থাৎ ২০২২ এর ১লা জানুয়ারি থেকে এক বছরের জন্য তাদের চায়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ করলেন। গত ২৩ ডিসেম্বর হয়ে গেল তারই  উৎসবের ফোটো শুট। যেখানে কুমার শানু কে দেখা যাবে ধুতি পাঞ্জাবী পরে মাটির ভাড়ে চা খেতে। শুধু তাই নয়, SacksBee কর্ণধার নবারুণ গুপ্ত এবং কৃষ্ণেন্দু ভট্টাচার্যের উপস্থিতি তে কুমার শানু স্বয়ং SacksBee টি টেস্টিং রুমে গিয়ে প্রায় ১৫ রকমের চায়ের স্বাদ নিয়েছেন।

জানুয়ারি থেকেই শহর জুড়ে নানান জায়গায় কুমার শানু কে নিয়ে ব্রান্ডিং করবেন বলে জানা গেছে। ঐদিন সল্টলেকের সেক্টর ফাইভ এর দম লাগাকে হেইসা তে মহাসমারোহে ব্র্যান্ড পার্টি হয়ে গেল যেখানে স্বয়ং কুমার শানু উপস্থিত ছিলেন এ ছাড়াও সাংবাদিক ও অতিথিদের সামনে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হলো sacksbee ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কুমার শানুর নাম।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.