Press "Enter" to skip to content

Apnaa Music.com” – আপনাদের সকলের মনের মিউজিক হতে চলেছে…।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৮ এপ্রিল, ২০২৪। “Apnaa Music.com”, বা বলা ভালো আপনাদের আপন মনের মিউজিক। বিখ্যাত সঙ্গীত শিল্পীদের সঙ্গে তো সবাই কাজ করে। মেনস্ট্রীমের শিল্পীদের একচেটিয়া রমরমা বাজারে হঠাৎ করেই “Apnaa Music.com” প্ল্যাটফর্মটি নজর কাড়ল সবার। এদের উদ্দেশ্য হলো উঠতি গায়ক-গায়িকাদের একটা পাকা প্ল্যাটফর্মের সুযোগ করে দেওয়া। যাতে নতুন প্রতিভার পরিচিতি আরও ছড়িয়ে পড়ে। কথায় আছে, শিল্প এবং শিল্পের ভেদাভেদ করতে নেই। আসলে এই প্রবাদকেই হাতিয়ার করে মাঠে নেমেছে “Apnaa Music.com”!

ইতিমধ্যেই এই কোম্পানির সঙ্গে নামকরা সুরকার ও সঙ্গীত পরিচালক কাজ করেছেন, যেমন – Amit Mitra, Supratip Bhattacharya, Riddhi Ghosh, Dhiraj Das প্রভৃতি। সবচে’ বড় চমক হচ্ছে, ১৫ এপ্রিল সোমবার শহরতলীর বুকে ‘Apnaa Music.com’ প্ল্যাটফর্ম থেকে মোট ১২টা অফিসিয়াল গানের পোস্টার রিলিজ হয়েছে। এই ১২টি গান একের পর এক ক্রমানুসারে প্রতি মাসে Apnaa Music.com এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে রিলিজ করা হবে। এই চমকটিই বুঝিয়ে দিচ্ছে Apnaa Music.com এর সাফল্যময় পদক্ষেপ।

Apnaa Music এর কর্ণধার শ্রী সৌভিক দাস জানিয়েছেন, আগামীদিনে প্রচুর গান রিলিজ করার পরিকল্পনা রয়েছে। এছাড়াও নতুন প্রতিভাময় গায়ক-গায়িকাদের সঙ্গে আরও কাজ আসতে চলেছে। এর মধ্যেই যে সকল সঙ্গীত শিল্পীর সাথে কাজ করা হয়েছে, তাঁরা হলো Riddhi, Partha, Moumita , Debanjana, প্রভৃতি। ‘Apnaa Music.com’-এর শুরুটা হয়তো কিছুটা ধীরে, তবে ইতিহাস সাক্ষী ধীরগতির কচ্ছপই শেষে প্রতিযোগিতা জিতে যায়।

More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »
More from MusicMore posts in Music »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *