Press "Enter" to skip to content

হাতিবাগানে ভূতের রাজা দিল বর…।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ৮ এপ্রিল, ২০২৪। শেষ বিকেলের পড়ন্ত রোদের মত ফিকে হয়ে এসেছে বসন্ত। “দারুন দহনবেলায়” মানুষের শরীর ও মন যখন ক্লান্ত, অবসন্ন, ঠিক তখনই’ প্রাণ ভরিয়ে তৃষা হরিয়ে ‘ভূতের রাজা দিল বর’ গত ৭ এপ্রিল রবিবার তাদের একাদশতম শাখাটি খুলে ফেললো ৬, নটী বিনোদিনী সরণিতে, স্টার থিয়েটার এর ঠিক পাশে, ঐতিহ্যের গলাগলি সহাবস্থান। খাদ্যরসিকদের অন্যতম গন্তব্যস্থল হাতিবাগানের এই অঞ্চল।  সংস্থার অধিকর্তা রাজীব পাল এর কথায় ‘ উত্তর কলকাতার খাদ্যরসিক মানুষের কাছাকাছি পৌঁছে যাওয়াই অনেকদিনের লক্ষ্য। আজ সেই লক্ষ্যপূরণের শুভ মুহূর্ত।

ভূতের রাজা, শুন্ডির রাজা এবং হীরক রাজা এই তিন রাজার ই উজ্জ্বল উপস্থিতি তিনতলা বিশিষ্ট এই রেস্টুরেন্ট এর স্বাতন্ত্র্য। বাঙালির রান্নাঘরের সুক্তো থেকে মোচার ঘন্ট, মাছের চপ, ভেটকি পাতুরি, চিংড়ি মালাই, কষা মাংস, মুরগী মনোহর পেরিয়ে মধুরেন সমাপয়েত। আর’ ভূতের রাজা দিল বর’ এর পরম আকর্ষণীয় বৈশাখী খালি, হল্লা রাজার কাঁকড়া থালি, মেছো ভূতের পঞ্চ প্রীতি, বাঘার খালি, গুপী র খালি, আরো কত কি! স্বাদ, গন্ধ, বর্ণের এক অপরূপ সমাহার খাদ্যরসিক বাঙালির পাকস্থলী ও মন জয় করবে নিশ্চিত।’

উদ্বোধনের শুভ মুহূর্তে উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী রাঘব চট্টোপাধ্যায়, অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য, সঞ্চালক, কৌতুকশিল্পী মীর আফসার আলি। সঙ্গে ছিল’ আবার অরণ্যে দিন রাত্রি’ ছায়াছবির পরিচালক সুমন মৈত্র, অভিনেত্রী পায়েল সরকার, অলিভিয়া সরকার ও রূপসা মুখোপাধ্যায় এর  রুপোলি উপস্থিতি।

প্রাক বৈশাখ দুপুর টি ছন্দে বর্ণে গন্ধে গীতিতে মুখর হয়েছিল সেইসাথে ছিল অসাধারণ পরিবেশ। খাবারের মূল্য মধ্যবিত্তের সাধ্যের মধ্যে।

More from BusinessMore posts in Business »
More from FoodMore posts in Food »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *