Press "Enter" to skip to content

চতুর্থ বর্ষে খাদ্য মেলা “চেটেপুটে”

Spread the love

বিশেষ প্রতিনিধি : কলকাতা, ৮ই জানুয়ারি২০২০. এমন কোন মানুষ আছেন যিনি খাবার খেতে ভালো বাসেন না! আর বাঙালি তো এমনিতেই ভোজন রসিক। এক জায়গায় যদি সব ধরণের খাবার পাওয়া যায় তবে কেমন হয়? ভোজন রসিকদের জন্য সুখবর নিয়ে এল “খাদ্য মেলা চেটে পুটে” গত তিন বছরের মতো এ বছরও মধ্য কলকাতা ক্লাব সমন্বয় সমিতি এবং থিসিম ইভেন্টস এর উদ্যোগে বিরাট খাদ্য মেলা”চেটেপুটে” অনুষ্ঠিত হতে চলেছে সন্তোষ মিত্র স্কোয়ারে। আগামীকাল বেলা ১২ টায় তার উদ্বোধন করতে আসছেন টলিউডের বিভিন্ন শিল্পীরা এবং এই অঞ্চলের বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, এই অনুষ্ঠান চলবে আগামীকাল বেলা বারোটা থেকে ১২তারিখ রাত দশটা অবধি।

দেশি বিদেশি খাবারের প্রায় ৬০টি স্টলে আপনি পাবেন পান্তা ভাত থেকে শুরু করে কোয়েলের বিরিয়ানি, পিঠেপুলি থেকে শুরু করে অক্টোপাসের চাটনি। রসনার সঙ্গে বাসনা তৃপ্ত করতে সারাক্ষণ চলবে কলকাতা বাংলার বিশিষ্ট শিল্পী থেকে শুরু করে মুম্বাইয়ের প্রথিতযশা শিল্পীদের বিনোদন। এই অনুষ্ঠানের একটা বড় অংশ হিসেবে থাকছেন দমদম সেন্ট্রাল জেলের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদিদের একটি উপস্থাপনা, আশা করি যেটা আপনাদের মন কাড়বে (১১ই জানুয়ারি সন্ধ্যে ৬টাপর্যন্ত)। এই চেটেপুটে মেলা প্রসঙ্গে সংস্থার প্রধান সজল ঘোষ তাদের অন্যান্য সামাজিক কর্মকান্ড ও দায়িত্ব বোধের কথা প্রসঙ্গে জানালেন,
ভোগ বিলাসীতার এই উৎসবের পাশাপাশি আমরা ভুলে যাইনি আমাদের সামাজিক দায়িত্ববোধের কথা, স্থানীয় দুটো অনাথ আশ্রমের এবং পথ শিশুদের নিয়ে প্রায়-৫০০জন বাচ্চাকে ১২ তারিখ রাতে এক বিরাট ভুরিভোজের আয়োজন করা হয়েছে। এছাড়া বাংলার মা-বোনেদের হাতে তৈরি শাড়ি এবং তাদের তৈরি গহনার সম্ভার নিয়ে আসছে “রমনি মেলা”সেখানেও প্রায় ৫০টি স্টলে চোখ ধাঁধানো শাড়ি এবং গহনার এক বিরাট সম্ভার এখানে পাওয়া যাবে। চেটে পুটে খাওয়ার সাথে প্রাণ ভরে মনের মত শাড়ি ও গহনা কিনে নিয়ে যেতে পারবেন অতি সহজেই এই মেলাতে।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.