Press "Enter" to skip to content

রোটারি ক্লাব অফ কলকাতা সুভাষ সরোবরের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য শিবির….।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ৩১ মার্চ ২০২৪। আন্তর্জাতিক স্তরে স্বেচ্ছাসেবী সংস্থা রোটারি ক্লাবের নাম জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। স্বাস্থ্য নিয়ে রোটারি সংস্থা দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের জন্য কাজ করে চলেছে। রবিবার রোটারি ক্লাব অফ কলকাতা সুভাষ সরোবর বিনামূল্যে স্বাস্থ্য শিবিরের আয়োজন করেছিল বেলেঘাটা মহাদেব ক্লাবে। এদিনের স্বাস্থ্য শিবিরে প্রায় ১৫০ জন মানুষ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন। এই স্বাস্থ্য শিবিরে বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ পরাগ বরণ পাল এবং ডাঃ মহুয়া পাল এই শিবিরে উপস্থিত থেকে রোগীদের সাধারণ স্বাস্থ্য পরীক্ষার পর সুস্থ থাকার পরামর্শ দেন।

সকাল থেকেই বেলেঘাটা সুভাষ সরোবরে উৎসাহি মানুষের ভিড় ছিল নজরকাড়া। প্রায় ৪০ জন মহিলা সহ সকলের ই সি জি, রক্তের শর্করা, ব্ল্যাড প্রেশার সেইসাথে মহিলাদের গাইনি জনিত রোগের চিকিৎসা সহ পরামর্শ দেওয়া হয়।

এদিনের অনুষ্ঠানে সংস্থার সভাপতি শ্রীমতি মীনাক্ষী ভার্গব এবং সাধারণ সম্পাদক দেবাশীষ ভট্টাচার্য বলেন আমরা প্রতিমাসেই নানান ধরণের সেবামূলক পরিষেবা দিয়ে থাকি বিশেষ করে স্বাস্থ্য পরিষেবা। এই কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় দ্য লেপ্রসি মিশন ট্রাস্ট ইন্ডিয়া।

রোটারি ক্লাবের সদস্যদের সাথে বেলেঘাটা মহাদেব ক্লাবের সদস্যরাও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।

More from HealthMore posts in Health »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *