Press "Enter" to skip to content

জোডিয়াক এর ভাইভাস কালেকশন: “সিল্ক টাচ” কটন শার্ট ইতালীয় গ্রীষ্মের রঙে রঙিন….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৮ মে, ২০২৩। VIVACE হল ইতালীয় শব্দ যা ইতালীয় শৈলী, ফ্যাশন এবং শিল্পে নিমজ্জিত একটি জাতির সারমর্ম এবং রঙ বর্ণনা করেছে।
এই সংগ্রহে, জোডিয়াক এনেছে বিলাসবহুল মিশরীয় গিজা ৮৬ তুলার কারুকাজ করা শার্ট, একটি “সিল্ক টাচ” সহ একটি ৬০ একক ফ্যাব্রিকে বোনা, যা রাশিচক্রের ট্রেডমার্ক “সিল্ক প্রোটিন ফিনিশ” যা আমালফি উপকূলের ইতালিয়া রিভেরা রঙের দ্বারা অনুপ্রাণিত। সিসিলিয়ান ম্যান্ডারিন থেকে জ্বলন্ত কমলা, ইতালীয় সাগর থেকে ভূমধ্যসাগরীয় নীল, এই অঞ্চলের পাস্তা সস থেকে স্পার্কলিং রেড। টাস্কানির জলপাই গ্রোভস থেকে জীবন্ত সবুজ এবং সানি ইয়েলো অঞ্চল থেকে নেওয়া লিমনসেলো পানীয়।
লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে জনাব সালমান নূরানী (ভাইস চেয়ারম্যান এবং এমডি জেডসিসিএল) বলেছেন, “প্রতি গ্রীষ্মকালীন জোডিয়াক গ্রাহকরা আমাদের VIVACE কালেকশনের জন্য উন্মুখ। তারা মনে করে যে এটি তাদের গ্রীষ্মের পোশাকে কিছু ইতালীয় প্যানাচে এবং ফ্লেয়ার যোগ করে। আমাদের ইউএসপি হল “সিল্ক টাচ” ১০০% তুলা যা শার্টগুলিতে অত্যন্ত বিলাসবহুল অনুভূতি দেয়।
জোডিয়াক ক্লোথিং কোম্পানি লিমিটেড (জেডসিসিএল) একটি উল্লম্বভাবে সমন্বিত, ট্রান্স-ন্যাশনাল যা ডিজাইন, উৎপাদন, বিতরণ থেকে খুচরা বিক্রয় পর্যন্ত সমগ্র পোশাক চেইন নিয়ন্ত্রণ করে। ভারতে ম্যানুফ্যাকচারিং বেস এবং ভারত, যুক্তরাজ্য, জার্মানি এবং মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে বিক্রয় অফিস সহ, ZCCL এর ভাঁজে প্রায় ২৫০০ জন লোক রয়েছে। কোম্পানিটি তার মুম্বাই কর্পোরেট অফিসে একটি ৫০০০ বর্গফুট ইতালীয় অনুপ্রাণিত ডিজাইন স্টুডিও পরিচালনা করে যা একটি LEED গোল্ড সার্টিফাইড বিল্ডিং। ব্র্যান্ডটি ভারত জুড়ে প্রিমিয়াম মূল্যে ১০০ টিরও বেশি কোম্পানি-পরিচালিত স্টোর এবং ১০০০ টিরও বেশি মাল্টি ব্র্যান্ড খুচরা বিক্রেতার মাধ্যমে খুচরা বিক্রি করা হয়।

More from InternationalMore posts in International »
More from LifestyleMore posts in Lifestyle »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *