Press "Enter" to skip to content

কলকাতা প্রেসক্লাবে অভিজিৎ এর “দশের দেশ” এর মিউজিক কভারের জমজমাট আনুষ্ঠানিক উদ্বোধন…..।

Spread the love

বিশেষ প্রতিনিধি : কলকাতা, ২ জুলাই, ২০২১। শুধু মাত্র করোনা নয় এই অন্ধকার সময়ে ক্ষতিগ্রস্ত আমাদের গান আমাদের বিবেক  হলোও মূল্যবোধ.. আমরা যারা গান গাই, গান বাঁধি, এছাড়াও সেই বিশাল কর্ম ক্ষেত্রের সাথে যুক্ত ডিজাইনার, ভিডিওগ্রাফার, সাউন্ড ইঞ্জিনিয়ার, রেকর্ডিস্ট্, স্পটবয় এছাড়াও আরও অনেকে কাজহীন… গত বহু মাস কোনো শো নেই, নতুন কাজের জায়গা নেই.. বড্ডো অসহায় পরিস্থিতে আছে আমাদের বন্ধুরা…. এই কথাগুলো কলকাতা প্রেসক্লাবের গানের কভার এর আনুষ্ঠানিক উদ্বোধন প্রসঙ্গে সাংবাদিকদের বলেন  অভিজিৎ ।

সবার কাছে গান ভিক্ষা করতে পথে নেমেছে… অভিজিৎ এর ভাবনা ও লেখায় ও তৈরী দশটি গান। গান গাইছেন গৌরব সরকার, চন্দ্রিকা ভট্টাচাৰ্য, গুরুজিৎ সিং, পটা, ঋষিতা সাহা, রক্তিম চৌধুরী(সা রে গা মা পা ২০২১), জ্যোতি শর্মা (সা রে গা মা পা ২০২১) নবারুণ বোস (অনুপম রয় ব্যান্ড ) তন্ময় বিশ্বাস, শিমিলি বসু, চন্দন চক্রবর্তী,

.দীপ্ত,স্বর্ণাভ সহ আরও অনেকে.. আজও ভরসা রাখি এই অন্ধকার সময়ে বন্ধুদের পাশে আমরা হাত ধরেই থাকবো …. দশটা অরিজিনাল গান, একাধিক মিউজিসিয়ান এই প্রোজেক্টে সামিল হয়েছেন নাম ” অভিজিৎ এর দশের দেশ “.গান গুলির মিউজিক এরেঞ্জমেন্ট  করেছেন শুভাশিস বিশ্বাস ..যাকে ভেবেই এই “দশের দেশ ” এর জন্ম…যাকে মৃত্যুর হাত থেকে ফেরাতে গিয়ে প্রথম এই ভাবনা মাথায় আসে।

আছেন সুধেন্দু, রাহুল সরকার, আরও যে পরিমান অনুদান উঠে আসবে তা পৌঁছে দেয়া হবে অসহায় মিউজিসিয়ানদের কাছে।  বিশেষ ভাবে সাধুবাদ জানাই News Only 24 কে..আমাদের সাপোর্ট করার জন্য।

একাধিক নতুন সুরকার ও এরেঞ্জার কে নিয়েই “অভিজিৎ এর দশের দেশ.”.. এই মিউজিক কভার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপঙ্কর বাগচী, পটা, রঞ্জন প্রসাদ, গৌরব, গুরুজিৎ, রক্তিম, জ্যোতি, পর্নাভ, কুনাল সাহা, দীপ্ত, স্বর্ণাভ এবং সীমা দেবনাথ সহ বিশিষ্টজন।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *