Press "Enter" to skip to content

৫ম পূর্ব বর্ধমান ডিস্ট্রিক্ট ক্যারাটে চ্যম্পিয়নশিপ- ২০২৪…।.

Spread the love

প্রিয়জিৎ ঘোষ : বর্ধমান, ১১ মার্চ ২০২৪। ক্যারাটে-ডো এসোসিয়েশন অফ বেঙ্গলের সভাপতি হানসি প্রেমজিত সেন ও মহাসচিব হানসি জয়দেব মন্ডল এর নির্দেশনায় এবং বর্ধমান ক্যারাটে-ডো এসোসিয়েশনের পরিচালনায়, “৫ম পূর্ব বর্ধমান ডিস্ট্রিক্ট ক্যারাটে চ্যম্পিয়নশিপ ২০২৪” বর্ধমানের বাদামতলার শ্রী অরবিন্দ স্টেডিয়ামে গত ১০ই মার্চ রবিবার অনুষ্ঠিত হল।
আয়োজক সংস্থার সূত্র মারফত জানা যায় যে, কালনা, কাটোয়া, বর্ধমান সদর উত্তর ও দক্ষিন – এই চারটি মহুকুমা থেকে মোট ১০৬ জন প্রতিযোগী এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছিল।
একজন এশিয়ান ক্যারাটে ফেডারেশনের বিচারক এবং ছয়জন ক্যারাটে ইণ্ডিয়া অরগানাইজেশনের বিচারকের তত্ত্বাবধানে টুর্নামেন্টটি সুষ্ঠভাবে সম্পন্ন হয়।
জেলা ক্যারাটে সংস্থার মহাসচিব রেনসি দেবাশীষ কুমার মন্ডল জানান, “এই প্রতিযোগিতার প্রতিটি বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীরা আগামী এপ্রিল মাসে হাওড়ায় অনুষ্ঠিত রাজ্য ক্যারাটে প্রতিযোগীতার জন্য নির্বাচিত হবে। গতবারের মত রাজ্য, জোনাল এবং জাতীয় স্তরের অফিসিয়াল ক্যারাটে প্রতিযোগীতায় জেলার খেলোয়ারদের সাফল্য নিয়ে সকলে খুব আশাবাদী।”
স্টেডিয়ামে জেলাস্তরের ক্যারাটে খেলায় অংশগ্রহণকারী ও দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল নজরকাড়া। পদক তালিকায় বর্ধমান সদর উত্তর প্রথম ও কাটোয়া দ্বিতীয় হয়েছে বলে জানা যায়।

More from InternationalMore posts in International »
More from SportMore posts in Sport »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.