Press "Enter" to skip to content

হিন্দুস্তান ক্লাব লিমিটেড ভগবান রামের প্রাণময় ভজন দিয়ে রাম মহোৎসব পালন করলো….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২৩, জানুয়ারি ২০২৪ – কলকাতার বুকে রাম মহোৎসব উপলক্ষে ২২ জানুয়ারী ভগবান রামের প্রাণ প্রতিষ্টা দিবসে হিন্দুস্তান ক্লাব লিমিটেড মহা ধুমধামের সাথে ভজন সন্ধ্যা উদযাপন করলো। হিন্দুস্তান ক্লাবে আয়োজিত অনুষ্ঠানটি একটি আধ্যাত্মিক পরিবেশন সৃষ্টি করেছিল যা সম্প্রদায়কে ঐশ্বরিক উৎসাহে বিমোহিত করেছিল।

শ্রদ্ধেয় ভগবান রামের উদ্দেশ্যে উৎসর্গীকৃত, এই অনুষ্ঠানটিতে মারুতি মোহাতা এবং তার দল ভজন সন্ধ্যার মাধ্যমে ঐশ্বরিক সুরে অনুরণিত, শান্তি ও প্রশান্তির পরিবেশ তৈরি করে। যা ভক্তি ও আধ্যাত্মিক সম্প্রীতির অনুভূতি জাগিয়ে তোলে অংশগ্রহণকারীদের মধ্যে। সেইসাথে ছিল অযোধ্যায় রাম মন্দিরের আদলে অসাধারণ মণ্ডপসজ্জা। রামায়ণের প্রতিটি চরিত্র অভিনয় এর মাধ্যমে দর্শকদের হৃদয়ে জয় করে নেয়।

সংস্থার সভাপতি শ্রী নরেন্দ্র কুমার তুলসিয়ান, রাম মহোৎসবের সফল সমাপ্তির প্রতিফলন করে, তাদের উৎসবে অংশগ্রহণ ও সমর্থনের জন্য সম্প্রদায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি জানান, “উৎসবের সময় বিরাজমান সম্মিলিত ভক্তি এবং ঐক্যের চেতনা প্রত্যক্ষ করা আনন্দদায়ক। ভগবান রাম লালার প্রাণ প্রতিষ্টা আমাদের সম্প্রদায়ের আধ্যাত্মিক যাত্রায় একটি উল্লেখযোগ্য অধ্যায় চিহ্নিত করে।”

“ভগবান রামের ঐশ্বরিক উদযাপনে নিজেদেরকে উৎসর্গ করে, এই অনুষ্ঠানটি আধ্যাত্মিকতা এবং সংস্কৃতির একটি সুরেলা মিশ্রণের প্রতীক। ভগবান রাম লালার প্রাণ প্রতিষ্টা এবং মন্ত্রমুগ্ধ ভজন সন্ধ্যার লক্ষ্য আমাদের সম্প্রদায়ের মধ্যে আধ্যাত্মিক সারমর্মকে লালন করা। ভক্তির প্রতিধ্বনি অনুরণিত হোক যা আমাদের হৃদয়ে, একতা ও শান্তি বৃদ্ধি করে।” – বলেন ক্লাব সম্পাদক সুধীর সাতনালিওয়ালা।

হিন্দুস্তান ক্লাব-এর সদস্যদের নিবেদিতপ্রাণ প্রচেষ্টা এবং সম্প্রদায়ের সমর্থন দ্বারা রাম মহোৎসবের সাফল্য সম্ভব হয়েছে। অনুষ্ঠানটি কেবল ধর্মীয় ঐতিহ্যই উদযাপন করেনি বরং সম্প্রদায়ের সাংস্কৃতিক কাঠামোকেও শক্তিশালী করেছে।

More from CultureMore posts in Culture »
More from EntertainmentMore posts in Entertainment »
More from GeneralMore posts in General »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *