Press "Enter" to skip to content

সেন্ট জেমস স্কুল অডিটরিয়ামে মাদার টেরেজা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড….।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ৩ ফেব্রুয়ারি, ২০২৪। এই জগৎ সংসারের সকলের প্রিয় মা সেবা ও শান্তির প্রতীক মাদার টেরিজা। এই নামের মধ্যেই মধ্যে লুকিয়ে আছে শ্রদ্ধা ভক্তি ও সহমর্মিতা।মাদারের নাম কে চিরস্মরণীয় করে রাখতে গত ২৭ শে জানুয়ারি শনিবার ২৪ তম “মাদার টেরেজা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড”, অনুষ্ঠিত হলো, কলকাতার সেন্ট জেমস স্কুল অডিটরিয়ামে।


এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাদার টেরেজা অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান ডক্টর টি এইচ আয়ারল্যান্ড এবং ফাদার জয় ডি সুজা (রিজিওনাল এডুকেশন কমিশন ওয়েস্ট বেঙ্গল এবং সিকিম)। অন্যতম অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: মির্জা আহমেদ ইস্পাহানি (ডিরেক্টর, ইস্পাহানি লিমিটেড বাংলাদেশ) এবছর অন্যতম পুরস্কার প্রাপকরা হলেন, ইস্পাহানী টি লিমিটেড (বাংলাদেশ), শ্রীমতী এম্মা বার্নস (UK), শ্রী নীতিশ রায় (আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত আর্ট ডিরেক্টর এবং চলচ্চিত্র পরিচালক), প্রফেসর ডক্টর ভবতোষ বিশ্বাস, সর্দার গুরমিত সিং (সমাজসেবী), সেন্ট জেভিয়ার্স কলেজ অ্যালুমনী অ্যাসোসিয়েশন, সেন্ট সেবাস্টিয়ান স্কুল, উজ্জ্বল চ্যাটার্জি (আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত পরিচালক), শ্রী অমিতাভ মজুমদার (সমাজসেবী)। উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেপুটি হাইকমিশন, আলমাস হোসেন (কনস্যুলার), রঞ্জন সেন (প্রেস সচিব) ।     

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মাদার টেরেসার উপর তথ্যচিত্র দেখানো হল এবং দেশাত্মবোধক গানের উপর নৃত্য পরিবেশনা করেন দেবরুপ রায় ও ঋতুপর্ণার “তাল দ্যা বিট” নৃত্য একাডেমী।একটি অসাধারণ অনুষ্ঠানের সাক্ষী থাকলো শহর কলকাতার সাংস্কৃতিপ্রেমী মানুষ।

More from CultureMore posts in Culture »
More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *