Press "Enter" to skip to content

সাফল্যের সাথে “ও বন্ধু আমার সিনেমা ১০৫ দিন অতিক্রান্ত…

Spread the love

গোপাল দেবনাথ: কলকাতা, ২৬ফেব্রুয়ারি ২০২০ বাংলা সিনেমা নিয়ে বলতে গেলে অনেক কথা বলতে হয়। একটা সময় বাঙালিরা বাংলা সিনেমাকে প্রাধান্য দিত, সেই সময় অবশ্য আজকের দিনের মত নানাবিধ মনোরঞ্জনের ব্যবস্থা ছিলনা।

যুগের সাথে সাথে আজ দিন পাল্টে গেলেও বাঙালিরা কিন্তু বাংলা সিনেমা দেখা থেকে মুখ ফিরিয়ে নেয়নি। ভালো মানের সিনেমা তৈরি করতে পারলে আজও দর্শক যে হলমুখি হন সেটা প্রমাণিত হল কলকাতা প্রেস ক্লাবে আয়োজিত “ও বন্ধু আমার” সিনেমার সাংবাদিক সম্মেলন।

অত্যন্ত সাফল্যের সাথে ১০৫দিন অতিক্রম করার জন্য সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন এস এস এন্টারটেইনমেন্ট ও ইকুইনক্স ফিল্ম সিটি। এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন প্রযোজক গোপাল চৌধুরী, পরিবেশক ঝুমা পাল, পরিচালক সঞ্জয় দাস, নায়ক মিত নায়িকা ঋতিকা, অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী, দিল্লির প্রযোজক রাজীব গুলচা এবং মৌসুমী সাহা।

উপস্থিত সকলের মুখেই এক কথা শোনা গেল আজকের দিনে বাংলা সিনেমা পৃথিবীর নানা প্রান্তে শ্যুটিং করে অত্যন্ত নামি দামি শিল্পী নিয়েও দর্শকদের ভালোবাসা আদায় করতে পারেনা, সেখানে নতুন শিল্পী কলা কুশলী নিয়ে কাজ করে ও বন্ধু আমার সিনেমা সাফল্যের মুখ দেখতে সক্ষম হয়েছে।

পরিচালক জানালেন ভালো গল্প ও ভালো মানের সংগীতের মিশ্রণ হলে ম্যাজিক সম্ভব।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *