Press "Enter" to skip to content

শ্রদ্ধা মিউজিক এর নিবেদন গানের দেবী লতা মঙ্গেশকর’…..।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা,  ১৮ অক্টোবর, ২০২৩। গত ১৬ অক্টোবর সোমবার কলকাতা প্রেস ক্লাবে আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হল মিষ্টি গানের অ্যালবাম ‘গানের দেবী লতা মঙ্গেশকর’। একটা সময় ছিল যখন দুর্গাপুজোর সময় প্রচুর পরিমাণে পুজোর গান প্রকাশিত হতো এবং সেই সময় বিখ্যাত সংগীতশিল্পীদের অসাধারণ সব গান মানুষ মনোযোগ দিয়ে শুনতেন এবং হিট হতো। রেকর্ড ক্যাসেট সিডির দিন শেষ এখন গান শোনা বা দেখা বলতে ইউটিউব চ্যানেল।

শ্রদ্ধা মিউজিকের নিবেদনে পূজোর আগে সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর কে শ্রদ্ধার্ঘ নিবেদন করলেন প্রখ্যাত সুরকার বাবুল বোস। গানের কথা লিখেছেন শ্যামল সেনগুপ্ত। গান গেয়েছেন কাজল সুপ্রিয় চ্যাটার্জি এবং  মুম্বাইয়ের সঙ্গীতশিল্পী সাধনা সরগমে। দুই শিল্পীর সুরেলা কন্ঠে প্রকাশিত হল গানের দেবী লতা মঙ্গেশকর। শ্রদ্ধা মিউজিকের ইউটিডব চ্যানেলে দেখতে পাওয়া যাবে অডিও ও ভিডিও সংগীত গানের দেবী লতা মঙ্গেশকর। এই গানটি অ্যালব্যামের প্রথম গান। অন্যান্য শিল্পীদের গাওয়া  চারটি গানের অডিও ইতিমধ্যে প্রস্তুত হয়ে আছে। এদিনের অনুষ্ঠানে বিশিষ্ট ব্যত্তিত্বদের মধ্যে উপস্থিত ছিলেন বিধায়ক ও অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী, বাবুল বোস, কাজল সুপ্রিয় চ্যাটার্জি, শ্যামল সেনগুপ্ত সহ অন্যান্যরা।


যে গানগুলো এই অ্যালব্যামে স্থান পেয়েছে ১) তোমার আমার সবার প্রিয়, ২) মিঠাপান, ৩) শেষের কবিতা, ৪) হে রুবি  ৫) প্রেম তো জমলো না তোর সাথে এবং পান্তা ভাতে নুন। সর্বমোট ৬টা জনপ্রিয় গানের ডালি সাজিয়েছে শ্রদ্ধা মিউজিক।

More from CultureMore posts in Culture »
More from MusicMore posts in Music »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.