Press "Enter" to skip to content

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স উদযাপন করলো ‘কংগ্রাচুলেসন্স অ্যান্ড সেলিব্রেসন্স’…..।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা/ আগরতলা, ৫ জানুয়ারি, ২০২৪। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স আয়োজন করেছিল ‘কংগ্রাচুলেসন্স
অ্যান্ড সেলিব্রেসন্স’ – যা সত্যিই উৎসবের মরসুমের এক শুভ সমাপ্তি বলা যায়।

‘কংগ্রাচুলেসন্স অ্যান্ড সেলিব্রেসন্স’ হল এই প্রতিষ্ঠানের এক বার্ষিক আয়োজন। উৎসবের মরসুমে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স থেকে ‘শারদীয়া স্বর্ণ সম্ভার’ এবং ‘চমক ভরা ধনতেরাস’ স্কিমে যে সব গ্রাহকরা গয়না কিনেছেন তাঁদের মধ্যে থেকে ভাগ্যবান বিজয়ীদের বেছে নিয়ে মেগা ড্র পুরস্কার দেওয়া হয়।

গত মাসের প্রথমে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ৭টি শোরুমে উৎসবের মরসুম শেষে কেনাকাটার সঙ্গে যে কুপন দেওয়া হয়েছিল তার থেকে ৫ টি লাকি ড্র কুপন বাছাই করা হয়েছিল।

এই বছর, যে ৫ জন ভাগ্যবান স্কুটি জিতে নিয়েছেন তাঁরা হলেন রঞ্জিত ঘোষ, স্বপন ভৌমিক, রুবিয়া দাস, চয়ন দাস ও সৌভিক রায়চৌধুরী। আজকের এই সুন্দর আনন্দ ও খুশির দিনে তাদের হাতে স্কুটিগুলো তুলে দেওয়া হয়।

“এই বছর, এই চমক আরো বিশেষভাবে আমাদের কাছে ধরা দিয়েছে – কারণ এটি ‘স্বর্ণ সম্ভার’ স্কিমের ২১তম সংস্করণ, একইসঙ্গে ‘চমক ভরা ধনতেরাস’-এর ১৮তম বর্ষের সংস্করণের শেষ পর্যায়ের উৎযাপন।” বলেছেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ডিরেক্টর রূপক সাহা। তিনি আরো বলেন, “আমাদের এই যাত্রায় এটা উল্লেখযোগ্য এক মাইলফলক। আর যাঁদের সাহায্যে এটা সম্ভব হয়েছে তাঁদের নিয়ে উদযাপন করার মতো আনন্দ আর কোনো কিছুতেই হয় না।”
শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর রূপক সাহা আরো বলেন, “ভাগ্যবান বিজয়ীদের হাতে পুরস্কারগুলি তুলে দিতে পেরে আমরা খুবই আনন্দিত। একইসঙ্গে বিজয়ীদের আরো সৌভাগ্য কামনা করছি। ত্রিপুরা এবং কলকাতা জুড়ে এই প্রতিষ্ঠানের গ্রাহক-বন্ধুদের ধন্যবাদ জানাতে আমরা এই উদ্যোগ নিয়েছিলাম। কারণ, গ্রাহকরা যেভাবে উৎসবের মরসুমের এই বিশেষ প্রমোশনে সাড়া দিয়েছেন, তা এক কথায় অভূতপূর্ব। একইসঙ্গে এই প্রতিষ্ঠানের তরফে আমরা ফের আশ্বস্ত করছি আগামী দিনে আরো ভালো পরিষেবা, গুণগতমান আর ন্যায্য মূল্য হিসেবে গ্রাহকদের প্রত্যাশা পূরণ করার জন্য আমরা সবসময় তাঁদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ থাকবো।”

এই ‘কংগ্রাচুলেসন্স অ্যান্ড সেলিব্রেসন্স” আয়োজনটি সত্যিই আনন্দের সঙ্গে শেষ হয়েছে। একইসঙ্গে এটাই বার্তা দিয়ে গেলো আগামী বছর বিবাহ আর উৎসবের মরসুম শ্যাম সুন্দর কোং জুয়েলার্সে আরো আনন্দের সঙ্গে উদযাপন করা হবে।

More from JewlleryMore posts in Jewllery »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *