Press "Enter" to skip to content

শিয়ালদহ স্টেশনে হালদিরামের নতুন আউটলেট

Spread the love

সুজিৎ চট্টোপাধ্যায়: ৩০শে জানুয়ারি ২০২০ ১৮৬৯ সালে শিয়ালদা স্টেশনের পত্তন।১৯২০ তে সমীক্ষা বলছে ,এই স্টেশন দিয়ে রোজ প্রায় ১০ লক্ষ যাত্রী যাতায়াত করেন। স্বাভাবিকভাবেই রেল কর্তপক্ষের উদ্যোগে বিভিন্ন সংস্থার খাদ্যসামগ্রীর দোকান চালু আছে। নতুন বছরের শুরুতে বৃহস্পতিবার কলকাতার বিখ্যাত সংস্থা প্রভুজি হলদিরাম শিয়ালদা সাউথ স্টেশনের কাছে ফ্যাক্টরি প্রাইস আউটলেটস্ চালু করলেন । উদ্বোধনী মুহূর্তে ছিলেন পূর্ব রেলওয়ের জেনারেল ম্যানেজার সুনিত শর্মা এবং আই আর সি টি সি র এ জি এম সুধীর ওয়ারিয়র।

প্রভুজি হলদিরাম এর সিইও মণীশ আগারওয়াল জানান, প্রতিদিনের যাত্রীদের স্টেশন চত্বরে বিভিন্ন মিষ্টিসহ নিরামিষ জলখাবার ও লাঞ্চ ডিনারের সুষ্ঠ ব্যবস্থা রয়েছে এই আউটলেটে। বসে খাওয়া রও ব্যবস্থা আছে। দৈনন্দিন যাত্রীদের পাশাপাশি দূরপাল্লার যাত্রীদের জন্য রয়েছে বিজ্ঞানভিত্তিক স্বাস্থ্যসম্মত ফুড প্যাকেজিং এর ব্যবস্থা।

ক্রেতাদের পকেট পারমিট বাজেটের কথা ভেবে ছোলা বাটুরার প্লেট পিছু দাম রাখা হয়েছে মাত্র পঞ্চাশ টাকা। কলকাতার অন্য আউট লেটগুলিতে যা যা লোভনীয় খাবার মেলে শিয়ালদা স্টেশনেও তাই মিলবে একদম ফ্যাক্টরি মূল্যে। স্টেশন চত্বরে অনেকেই খাবারের গুণমান নিয়ে সন্দেহ প্রকাশ করেন। এবার থেকে মুস্কিল আসন।

প্রভুজির কৃপায় ‘প্রভুজি হলদিরামের’ খাবার তো চোখ বন্ধ করে ভরসা করা যায়। প্রথম দিনেই দেখা গেল যাত্রীদের উপচে পড়া ভিড়।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.