Press "Enter" to skip to content

লেখক-পরিচালক সৌভিক দে’র সাসপেন্স থ্রিলার বাংলা ছবি ‘বরফি’র ট্রেলার ও মিউজিক লঞ্চ দর্শকদের মনে কৌতূহল জাগিয়ে তুলেছে!…..

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৮ মার্চ ২০২৩।

শনিবার ১৮ই মার্চ নাগেরবাজারের ডায়মন্ড প্লাজা মলে  সৌভিক দে পরিচালিত সাসপেন্স থ্রিলার বাংলা ছবি ‘বরফি’র ট্রেলার ও মিউজিক লঞ্চ মহা সমারোহে অনুষ্ঠিত হলো।
“৬০এর পরে” ও ‘বিজয় দশমী’ নির্মাণের পর বাংলা চলচ্চিত্রের বিখ্যাত তরুণ পরিচালক সৌভিক দে এবার দর্শকদের জন্য নিয়ে আসছেন এক নিবিড় হত্যা রহস্য বরফি (বরফি)। এমএস ফিল্মস অ্যান্ড প্রোডাকশনের ব্যানারে তৈরি প্রযোজক মীনা শেঠি মণ্ডলের সাসপেন্স থ্রিলার ছবির ট্রেলার ও মিউজিক দারুণ সাড়া পাচ্ছে দর্শকদের কাছে। ট্রেলারটি একটি রহস্যময় সংলাপ দিয়ে শুরু হয় “তিনি ১৪ বছর ধরে নিখোঁজ, কলেজের পড়াশোনা শেষ করার সাথে সাথে তিনি কোথায় নিখোঁজ, জানি না বরফি আমাদের সাথে যোগাযোগ করবে কি না?”

কলকাতায় একের পর এক রহস্যময় খুনের ঘটনা নিয়েই ছবির গল্প। পুলিশের সন্দেহ একজন সিরিয়াল কিলার এই সব করছে। পুলিশ কি সিরিয়াল কিলারকে ধরতে পারবে? এটাই এই ছবির থ্রিল।

ছবিটির পরিচালক সৌভিক দে বলেন, এটি একটি রাজনৈতিক থ্রিলার। এটি একটি মেয়ে বরফি এবং তার ভাই সূর্যের জীবনের লড়াইকে চিত্রিত করেছে। ছবির নায়িকা একজন শিক্ষক, তার অতীতের গল্প রোমাঞ্চ সৃষ্টি করে।

ছবির নাম ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ বলেন, বরফি নাম যতটা মিষ্টি, তার চরিত্রটা ততটা সরল নয়। ছবিতে এমন অনেক মর্মান্তিক ঘটনা রয়েছে যা একটি মেয়ের জীবন বদলে দেয়। এই ঘটনাগুলো দর্শকদের ভাবতে বাধ্য করবে এবং সচেতন করবে।”

প্রযোজক মীনা শেঠি মন্ডল বলেছেন যে এই ছবির গল্প যেমন উত্তেজনাপূর্ণ, এর কাস্ট তালিকাও সমান আকর্ষণীয়। চন্দ্রায়ী ঘোষ ছাড়াও ‘বরফি’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন, অমিত শেঠি, কমলেশ্বর মুখার্জি, অরিত্র দত্ত বণিক, অনামিকা সাহা। চলচ্চিত্রটির সংগীত পরিচালক সৌম্যদীপ চক্রবর্তী এবং ‘বরফি’ ছবির গান গেয়েছেন প্রতীক কুণ্ডু, দীপান্বিতা গোস্বামী, সোমলতা আচার্য, ঈশান মিত্র এবং ছবিটির ফটোগ্রাফি পরিচালক অর্ণব গুহ।

More from CinemaMore posts in Cinema »
More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »
More from MusicMore posts in Music »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *