Press "Enter" to skip to content

লায়ন্স ক্লাব অফ কলকাতা ম্যাগনেটস ডক্টর সুরেশ আগরওয়ালকে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করলো….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ৫ ফেব্রুয়ারি, ২০২৪। বিশিষ্ট সামাজিক এবং সাংস্কৃতিক অনুপ্রেরণাকারী ডঃ সুরেশ কুমার আগরওয়াল, ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ লাইফস্টাইল মেডিসিন-এর ডিরেক্টর, লায়ন্স ক্লাব অফ কলকাতা ম্যাগনেটস দ্বারা জীবনধারা ব্যবস্থাপনার ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য সম্মানিত করা হয়েছেন।
তিনি ৭ পয়েন্ট আনন্দ ধারা মেডিটেশন এবং ১২ পয়েন্ট লাইফস্টাইল মেডিসিন তত্ত্বের সমর্থনের কারণে মর্যাদাপূর্ণ পুরস্কার জিতেছেন।
নারায়ণ জৈন, আনন্দ প্রসাদ মৌর্য, কে.এস.এর মতো বিশিষ্ট ব্যক্তিদের সমন্বয়ে একটি অসাধারণ সমাবেশের সামনে ডক্টর আগরওয়াল তার সদ্য চালু হওয়া বই – “ভগবত গীতা: মানসিক চাপ ও ভোগান্তির মুক্ত জীবনের একটি ম্যানুয়াল” থেকে কিছু অংশও পড়ে শোনান। উপস্থিত ছিলেন শর্মিলা মাজি, রতনলাল আগরওয়াল, সুস্মিতা রায়, ঝর্ণা শাসমল প্রমুখ।
বিশিষ্ট সামাজিক প্রভাবশালী আশিস বসাক, লায়ন্স ম্যাগনেটসের চার্টার প্রেসিডেন্ট, যোগ গুরু চন্দন দাস, বসুদেও আগরওয়াল এবং লায়ন উপদেষ্টা শিক্ষাবিদ ডঃ শানোলি রায়ের সাথে গ্র্যান্ড অ্যাওয়ার্ডটি ডক্টর সুরেশ আগরওয়ালের হাতে তুলে দেন।
ডক্টর সুরেশ আগরওয়ালকে ইন্টারন্যাশনাল লিটেরারি  ফাউন্ডেশনের পক্ষ থেকে আশিস বসাক দ্বারা কিউরেট করা “ILF 100-te 100” বইও উপহার দেওয়া হয়েছিল।

More from CultureMore posts in Culture »
More from EntertainmentMore posts in Entertainment »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *