Press "Enter" to skip to content

মেদিনীপুর টাউন স্কুলের ১৩৮ তম বার্ষিক ক্রীড়া…..

Spread the love

গোপাল দেবনাথ: পশ্চিম মেদিনীপুর, ৫ই ফেব্রুয়ারি ২০২০ মেদিনীপুর টাউন স্কুলের ১৩৮ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান সহযোগে সাড়ম্বরে উদ্‌যাপিত হলো।

উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা বিভাগের বিভাগীয় প্রতিনিধি ড. অরুণাভ প্রহরাজ, পশ্চিম মেদিনীপুর জেলার শিক্ষা কর্মাধ্যক্ষা মামনি মান্ডি, সদর আর্বান-১ এর এডুকেশন সুপারভাইজার মানস মাইতি।

বিশেষ অতিথিরূপে উপস্থিত ছিলেন এশিয়ান চ্যাম্পিয়নশিপে পদকজয়ী মেদিনীপুরের গৌরব সুস্মিতা সিংহ রায়।

প্রধান শিক্ষক ড. বিবেকানন্দ চক্রবর্তী কর্তৃক বিদ্যালয়ের পতাকা উত্তোলনের পর ছাত্ররা ব্যান্ডের তালে প্যারেড ও পিরামিড প্রদর্শনসহ গার্ড-অব-অনার জানায় উপস্থিত অতিথিবর্গকে। স্বাগত ভাষণে বিদ্যালয়ের অতীত ঐতিহ্য ও বর্তমান অগ্রগতির কথা তুলে ধরেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

প্রত্যেক অতিথিই তাঁদের বক্তব্যে খেলাধুলার প্রয়োজনীয়তা এবং ছাত্রদের মানুষ হওয়ার লক্ষ্যে আত্মিক আহ্বান শোনার উপদেশ দেন। এরপর ছাত্রদের ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টগুলি একে একে সুনিপুণভাবে শেষ করেন ক্রীড়া শিক্ষক-শিক্ষিকা অরূপ জানা, অর্চনা মিদ্যা সহ সকল শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মিরা।

সবশেষে সফল প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট অতিথি সহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. চক্রবর্তী ও অন্যান্য শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মিবৃন্দ। এদিনের আকর্ষণীয় বিষয় ছিলো শিক্ষক-শিক্ষিকাদের ইভেন্ট ‘হিটিং দ্য টার্গেট’।

এই ইভেন্টে প্রায় সব শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মি অংশগ্রহণ করেন। প্রথম স্থান অর্জন করেন বিদ্যালয় প্রধান ড.বিবেকানন্দ চক্রবর্তী। উল্লেখ্য এই ইভেন্টে কেউ দ্বিতীয় ও তৃতীয় স্থানে আসতে পারেনি বিদ্যালয়ের সকলশিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মি সহ ছাত্রবৃন্দ এই মূহুর্তটিকে মহাসমারোহে উপভোগ করেন।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষিকা মন্দির খান্ডা ও শিক্ষক জহরলাল পইড়্যা।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *