Press "Enter" to skip to content

মেঘলামন মিউজিক ভিডিও মুক্তি লাভ করলো….।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ১৭ অক্টোবর, ২০২৩। এই শারদোৎসবে মেঘলামন মন ভালো করে দেবে।  দক্ষিণকলকাতার বালিগঞ্জের এক নামী ক্যাফেতে “মেঘলা মন “মিউজিক ভিডিও টি আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হলো। এইদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রখ্যাত গীতিকার গৌতম সুস্মিত, বেথুন বেরা, মুম্বাই এর সংগীতশিল্পী প্রিয়া ভট্টাচার্য, সংগীতশিল্পী গোপাল চক্রবতী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী ও সংগীতশিল্পী সাহানা বক্সী। বিশিষ্ট সঞ্চালিকা ও সংগীতশিল্পী লাজবন্তী রায়, পুরুষ অধিকারি কর্মী নান্দিনী ভট্টাচার্য, অভিনেত্রী উষশ্রী রায়। সমগ্ৰ অনুষ্ঠানটির সঞ্চালনায ছিলেন মৌ গুহ। এই এলবামে ৬ টি আলাদা আলাদা গানের সংকলন দিয়ে সুন্দরভাবে সাজানো ।প্রথম গান “মন উরে যেতে চায়”গোপাল চক্রবর্তী’র একক কণ্ঠে শুনতে বেশ ভালো লাগে। দ্বিতীয় গান ” ভেঙ্গে গেছে আজ” গোপাল চক্রবর্তী র গাওয়া গানটি মনকে বিষণ্ণ করে তোলে। তৃতীয় গান ‘ উড়ো মেঘের কানা মাছি’ গোপাল বাবুর গায়কি ও পরিবেশনা বেশ ভালো লাগে। চতুর্থ গানটি “মন টা মনের ঘরে ” রোমান্টিক এই গানটি প্রিয়া ভট্টাচার্য ও গোপাল চক্রবর্তী’র কণ্ঠে শুনতে বেশ ভালো লাগলো।

পঞ্চম গান “আজ অন্য সকাল “মেঘলা দাশগুপ্ত ও গোপাল চক্রবতীর কণ্ঠে গানটি মন ছুঁয়ে যায়। ষষ্ঠ গানটি হল টাইটেল সঙ “মন মেঘলা মন” প্রিয়া ভট্টাচার্য ও গোপাল চক্রবতীর দ্বৈত কণ্ঠে গাওয়া সুপার হিট গান। প্রতিটি গানই মনকে ছুঁয়ে যাবার মতো।গান লিখেছেন গৌতম সুস্মিত ও বেথুন বেরা। প্রতিটি গানে কে যত্ন করে যথা যথ সুরদান করেছেন বাপ্পা অরিন্দম। এক কথায় বলা যেতে পারে অনবদ্য অসাধারণ। তার সাথে এই এলবামের ডিওপি এবং ডিরেকশন এর দায়িত্ব ও সামলেছেন। অভিনয়ে সৃঞ্জয পোদ্দার ও পিউ সেগুপ্ত, সিদ্ধার্থ ব্যানার্জি ও প্রিয়ঙ্কা পাল, স্মরঞ্জিত নন্দী, রূপসা সাহা, সুকান্ত দত্ত, অরুন্ধতী চক্রবর্তী, কল্যাণদীপ, বিপাশা রায়, আনন্দ শঙ্কর চৌধুরী ও রিমঝিম দাস।


এই ভিডিও এলবামটির প্রযোজনায় A,C,E events । সমস্ত ডিজিটাল প্ল্যাটফর্মেই পাওয়া যাবে এছাড়াও  গোপাল চক্রবর্তীর ইউটি উব চ্যানেল এ এই মিউজিক ভিডিও দেখতে পাবেন দর্শকগণ। এই উপভোগ্য মিউজিক ভিডিওর জন সংযোগ এর দায়িত্বে আছেন সাংবাদিক শুভংকর ঘোষ।
“মেঘলা মন ” এর পক্ষ থেকে শিল্পী কলাকুশলী এবং অতিথিবৃন্দ প্রত্যেকেই বরণ করে নেওয়া হয় উত্তরীয় পরিয়ে পুস্পস্তবক এবং স্মারক দিয়ে। ৫০টির বেশি সিনেমায় প্রচার সচিব হিসেবে কাজ করার সুবাদে শুভঙ্কর ঘোষকে বিশেষ ভাবে সন্মানিত হয় এদিনের অনুষ্ঠানে।

More from CultureMore posts in Culture »
More from InternationalMore posts in International »
More from MusicMore posts in Music »
More from VideoMore posts in Video »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.