Press "Enter" to skip to content

মমতা বন্দ্যোপাধ্যায় শ্যামবাজার নেতাজি মূর্তি থেকে স্বামী বিবেকানন্দ’র বাড়ি পর্যন্ত র‍্যালি তে অংশগ্রহণ করলেন…।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ২৯ মে, ২০২৪। দেশের সাধারণ নির্বাচন সপ্তম দফার দোরগোড়ায় পৌঁছে গেছে। যে নির্বাচন গত ১৯ এপ্রিল শুরু হয়েছিল সেই নির্বাচন আগামী ১ জুন শেষ হবে। ৪৪ দিন চলছ এই নির্বাচন প্রক্রিয়া। দেশের সর্বত্রই সকল দলের নেতানেত্রীগণ নির্বাচনী প্রচারে নিজেদের নিয়োজিত করেছেন। উদ্দেশ্যে একটাই নিজেদের প্রার্থীকে জিতিয়ে লোকসভায় পৌঁছে দেওয়া।

দেশের মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী বিজেপি দলের প্রার্থীদের হয়ে দেশজুড়ে প্রায় দুমাস ধরে প্রচার কার্য্য চালিয়ে যাচ্ছেন।এই রাজ্যের প্রায় সর্বত্রই নিজের দলের প্রার্থীদের হয়ে প্রচার করেছেন এমন কি গত মঙ্গলবার শ্যামবাজার নেতাজি মূর্তি হয়ে স্বামী বিবেকানন্দ’র বাড়ি পর্যন্ত র‍্যালি করেছেন।

ঠিক তেমনই রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় নিজের দল তৃণমূল কংগ্রেসের ৪২জন প্রার্থীর হয়ে অক্লান্ত ভাবে নির্বাচনী প্রচারের কাজ করে যাচ্ছেন। কখনও জনসভা আবার কখনও বা র‍্যালি। নিজের শরীর স্বাস্থ্যের কথা না ভেবে সর্বশক্তি দিয়ে পাহাড় থেকে সমুদ্র দুমাস ধরে একনাগাড়ে প্রচার করছেন।

যে রাস্তা দিয়ে মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী র‍্যালি করেছিলেন ঠিক সেই রাস্তা দিয়েই মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার শ্যামবাজারের পাঁচ মাথার মোড়ে নেতাজীর মূর্তি হয়ে স্বামীজীর বাড়ি পর্যন্ত সুবিশাল র‍্যালি করেন লোকসভার তৃণমূল প্রার্থী বর্ষীয়ান সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে। সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী মাননীয়া  শশী পাঁজা, কলকাতার মেয়র ও রাজ্যের মাননীয় মন্ত্রী ববি হাকিম, বিধায়ক পরেশ পাল, বিধায়িকা নয়না বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

রাস্তার দুধারের পুরুষ মহিলা বৃদ্ধ বৃদ্ধা শিশু সহ পথ চলতি মানুষ উপস্থিত হয়ে তাদের হৃদয়ের ভালোবাসা উজাড় করে দেন। মুখ্যমন্ত্রী কে একবার চোখের সামনে দেখতে পেয়ে আশীর্বাদ জানিয়েছেন। পথ চলতে চলতে মমতা বন্দ্যোপাধ্যায় শিশুদের কোলে তুলে আদর করে দিয়েছেন।

ছবি সুবল সাহা

More from InternationalMore posts in International »
More from PoliticalMore posts in Political »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.