Press "Enter" to skip to content

ভালবাসা দিবস ও সরস্বতী পুজোর দিনে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স আয়োজন করেছে ভালবাসার উৎসব…. ।

Spread the love

গোপাল দেবনাথ : আগরতলা, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪। স্বর্ন শিল্পের দুনিয়ায় শ্যাম সুন্দর কোং জুয়েলার্স কেবলমাত্র মুনাফা করার জন্যই ব্যবসা করে না। তাদের আরেকটি মহৎ উদ্দেশ্য হল মানব জাতির পাশে থেকে সাহায্য করা।এই সমাজসেবা মূলক কাজটি দীর্ঘ বছর ধরে করে আসছে এই সংস্থা। আর ত্রিপুরা রাজ্যে স্বর্ণ শিল্পের দুনিয়ার শেষ কথা হলো শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। তাদের একটি অনবদ্য প্রয়াস দেখা গেল ভালোবাসার দিনে।শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের এক সফল প্রয়াসের নাম এই ‘স্বর্ণগ্রাম ‘। ২০০৯ সাল থেকে ত্রিপুরার গোমতী জেলার ওয়ারেংবাড়িকে এক আদর্শ গ্রাম প্রকল্প হিসেবে তুলে ধরার জন্য পদক্ষেপ করা হয়।
এই স্বর্ণগ্রামে বর্তমানে ২৫০টি পরিবারের বসবাস। গত বুধবার ১৪ই ফেব্রুয়ারি ছিল ভালবাসা দিবস সেইসাথে সরস্বতী পুজো  স্বর্ণগ্রামের ভালবাসার মানুষদের সাথে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স আয়োজন করে ভালবাসার উৎসবের। গ্রামবাসীদের ফুল ও মিষ্টি দিয়ে প্রথমে বরণ করে নেওয়া হয়। তারপর তাদের হাতে তুলে দেওয়া হয় শিশুদের জন্য ক্রীড়া সামগ্রী ও প্রত্যেক পরিবারের জন্য একটি করে কম্বল। এদিন শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের আগরতলা শোরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত সেবাশ্রমের স্বামী বোধিসত্যানন্দজী মহারাজ। তিনি স্বর্ণগ্রামের সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান।
তিনি বলেন “এই ধরনের একটি অনুষ্ঠানের অংশ হতে পেরে আমি খুবই খুশি।” তিনি আরও বলেন “আমি জীবনে বহু অনুষ্ঠানে হাজির থেকেছি। তবে আজকের অনুষ্ঠানটি অন্যতম বিশেষ।” তিনি এই প্রকল্পের জন্য শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ভূয়সী প্রশংসা করেন।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, “স্বর্ণগ্রাম উদ্যোগটি আমাদের হৃদয়ের খুব কাছের। ভালবাসা দিবসে স্বর্ণগ্রামের প্রিয়জনদের সাথে কাটাতে পেরে আমরা সত্যিই আনন্দিত। পরম মঙ্গলময়ের কাছে প্রার্থনা করবো প্রত্যেকের প্রত্যেকটি দিন ভালবাসার দিন হয়ে উঠুক, আনন্দদায়ক হয়ে উঠুক।”

More from GeneralMore posts in General »
More from InternationalMore posts in International »
More from SocialMore posts in Social »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *