Press "Enter" to skip to content

বেলেঘাটা রাজা রাজেন্দ্র লাল মিত্র রোডে সুনীল সাহা সমাজ সেবা সংস্থা ও সৌমেন্দ্র নাথ ঘোষ সমাজ সেবা সংস্থার যৌথ উদ্যোগে ১০৫ জন দুঃস্থ মানুষের দুপুরের অন্নের সংস্থান…….

Spread the love

গোপাল দেবনাথ: কলকাতা, ৬ মে ২০২০। গত বছর ডিসেম্বর মাস থেকে শুরু হয়েছে মারণ করোনা ভাইরাসের আতঙ্ক। চীন থেকে শুরু হওয়া এই রোগের প্রকোপ আজ সারা বিশ্বকে গ্রাস করে নিয়েছে। ইতিমধ্যে সারা বিশ্বে প্রায় আড়াই লক্ষ মানুষের প্রাণহানি হয়েছে। আমাদের দেশে ও প্রতিদিন লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। মৃত্যুর সংখ্যাও বেড়ে চলেছে। সারা ভারতবর্ষের সাথে আমাদের রাজ্যে ও এই করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। তিন দফায় ইতিমধ্যে প্রায় দেড়মাস লকডাউন করেও সমস্যার সমাধান করা যায়নি। এই লক ডাউনের সময়ে সাধারণ মানুষের কোন রোজগার নেই। কি ভাবে মানুষ বেঁচে থাকবে সেই চিন্তায় রাতের ঘুম চলে গেছে। সারা দেশ জুড়ে গরিব দুঃস্থ মানুষের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য বহু হৃদয়বান মানুষ ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে এসেছে।

আজ বেলেঘাটা রাজা রাজেন্দ্র লাল মিত্র রোডে সুনীল সাহা সমাজ সেবা সংস্থা ও সৌমেন্দ্র নাথ ঘোষ সমাজ সেবা সংস্থার যৌথ উদ্যোগে ১০৫ জন দুঃস্থ মানুষের দুপুরের অন্ন তুলে দেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। যে সকল মানুষ মাস্ক ছাড়া এসেছিলেন তাদের হাতে মাস্ক তুলে দেওয়া হয়। সরকারি নির্দেশিকা মেনেই সমস্ত আয়োজন করা হয় বলে জানালেন সংস্থার অন্যতম কর্ণধার সঞ্জীব সাহা। এলাকার দুঃস্থ মানুষদের দেওয়া হয় ভাত, সব্জি ও ডিমের কারি। তবে সবটাই প্যাকেজিং ব্যবস্থার মাধ্যমে। সুনীল সাহা সেবা সংস্থার অন্যতম কর্ণধার সোমনাথ সাহা জানালেন সারা বছর ধরে নানা ধরণের সেবা মূলক কাজ করে থাকে তাদের এই সংস্থা। আগামীদিনেও এই ধরণের কর্মকান্ড চলবে।

আজকের এই সেবামূলক কাজ যারা পরিচালনা করলেন তারা হলেন ঐন্দ্রিলা ঘোষ, অনিশা ঘোষ, সুমন সাহা, সঞ্জীব সাহা ও কুন্তল মুখার্জী ও অপর্ণা ঘোষ।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *