Press "Enter" to skip to content

বিশ্বে এই প্রথম ক্রীড়াপ্রেমীদের জন্যে চালু হল স্পোর্টস মিডিয়া অ্যাপ……।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ৪ জুন, ২০২৩।  ক্রীড়া জগতের সমস্ত খবর, সমস্ত আপডেট দ্রুত ক্রীড়াপ্রেমীদের কাছে তুলে ধরতে সোশ্যাল মিডিয়ার মতো বিশ্বে এই প্রথম চালু হল স্পোর্টস মিডিয়া অ্যাপ। যেখানে সোশ্যাল মিডিয়ার মতো যেমন চ্যাট করা যাবে তেমনই স্পোর্টস নিয়ে বিভিন্ন আলোচনা ও খবরাখবর পাওয়া যাবে।
এই আ্যপের নাম দেওয়া হয়েছে স্পোর্টো (Sporto)
কলকাতায় এই অ্যাপের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্পোর্টো অ্যাপের সি ই ও অজিত কুমার সুরেকা ও অ্যাপের ডিজাইনার প্রিন্স কুমার সহ অ্যাপ পরিচালনার সঙ্গে যুক্ত সমস্ত ব্যাক্তি।
অজিত কুমার সুরেকা উপস্থিত সাংবাদিকদের বলেন, ১৯৯৭ সালে প্রথম সোশ্যাল মিডিয়া সাইট প্রকাশিত হয়েছিল। তখন ভাবা যায়নি সেটি পরে এত জনপ্রিয় হবে। ২০২৩ সালে বিশ্বে প্রথম স্পোর্টস মিডিয়া অ্যাপ চালু হল। এটা শুধু ক্রীড়াপ্রেমীদেরই ভালো লাগার বিষয় নয়। এর মাধ্যমে খেলোয়াড়রাও তাদের ক্রীড়াক্ষেত্রের সাফল্য তুলে ধরতে পারবেন। বহু মানুষ এর মাধ্যমে প্রচারের আলোতে এসে আয়েরও সুয়োগ পাবেন।


প্রিন্স কুমার বলেন, এই অ্যাপে নানান প্ল্যাটফর্ম রাখা হয়েছে যেখানে ক্রীড়াপ্রেমী থেকে ক্রীড়াবিদরাও বিভিন্ন সুযোগ পাবেন। জনপ্রিয় খেলা থেকে হারিয়ে যেতে বসা খেলাও তুলে ধরা হয়েছে। অ্যাপ ব্যাবহারকারীরা শুধুমাত্র একটি খেলার আপডেট পেতে চাইলে তাও পাবেন। গুগল প্লে স্টোর ও আই ফোন অ্যাপ স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করা যেতে পারে।

More from InternationalMore posts in International »
More from SportMore posts in Sport »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.