Press "Enter" to skip to content

বিধান শিশু উদ্যানে উদযাপিত হলো বসন্ত উৎসব-২০২৪….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২৩ মার্চ ২০২৪। বসন্তের আবাহনে শামিল হল কয়েক হাজার মানুষ। বিধান শিশু উদ্যানে উদযাপিত হল বসন্ত উৎসব ২০২৪। সঙ্গে ছিল বাংলার জনপ্রিয় লোকসঙ্গীত দল ‘দোহার’। উদ্যানের শিশু সভ্য-সভ্যা ও অভিভাবক-অভিভাবিকা এবং দোহারের বিশিষ্ট শিল্পীদের নিয়ে বিকেল ৪টেয় একটি বর্ণময় শোভাযাত্রা বিধান শিশু উদ্যান থেকে হাডকো মোড় প্রদক্ষিণ করে আবার উদ্যানে ফিরে আসে।

‘ওরে গৃহবাসী’, ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’ প্রভৃতি গানের মাধ্যমে মেতে ওঠে কচিকাঁচা থেকে শুরু করে বড়োরাও। এরপর উদ্যানে কালিকাপ্রসাদ মুক্তমঞ্চে উপস্থাপিত হয় মূল অনুষ্ঠান। নাচ, গান ও আবৃত্তির মাধ্যমে বসন্তকে আহ্বান করা হয়। সঙ্গে উপরি পাওনা ছিল দোহারের সঙ্গীতানুষ্ঠান। আনন্দ কোলাহলে মুখরিত হয়ে ওঠে উদ্যান প্রাঙ্গণ।
এদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. বি. সি. রায় মেমোরিয়াল কমিটির সভাপতি ড. অমল কুমার মল্লিক, সহ-সভাপতি ড. দেবপ্রসন্ন সিংহ, ড. পার্থ কর্মকার প্রমুখ। উপস্থিত সকলের জন্য শরবত ও মিষ্টিমুখের ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত হওয়ায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন বিধান শিশু উদ্যানের সাধারণ সম্পাদক গৌতম তালুকদার।

More from CultureMore posts in Culture »
More from InternationalMore posts in International »
More from MusicMore posts in Music »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.