Press "Enter" to skip to content

বার্ষিক দিবস স্ফুর্তী এবং IKEA গ্লোবাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৩…..।

Spread the love

নিউজ স্টারডম : কলকাতা, ২৭শে মার্চ, ২০২৩। গ্লোবাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড সামিট (GEAS), একটি পুরস্কার অনুষ্ঠান যা উদীয়মান প্রতিভাবান ব্যক্তি এবং সংস্থাগুলিকে সম্মানিত করে যারা বিশ্বব্যাপী তাদের প্রভাব ফেলেছে। ওই ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদানের মধ্য দিয়ে সন্ধ্যা উদযাপন করা হয়েছিল। ইভেন্টের সহযোগিতায় আইকে মিডিয়া অ্যান্ড রিসার্চ প্রা. লিমিটেড এবং লঞ্চারজ পিআর, কলকাতায় জয় হিন্দ অডিটোরিয়ামে গ্লোবাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড সামিট ২০২৩আয়োজন করেছে। অনুষ্ঠানের দিন ব্যাঙ্গালোর ও কলকাতার প্রভাবশালী ব্যক্তিত্ব, মিডিয়া এবং বিশিষ্ট ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

পুরষ্কার অনুষ্ঠান সারাদেশের প্রতিভা উদযাপনের একটি অংশ। গ্লোবাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড সামিট (GEAS) শুধুমাত্র প্রতিভাবান ব্যক্তি এবং কোম্পানিকে পুরষ্কার দেয় না বরং এটি সমস্ত ক্ষেত্রের লোকেদের অনুপ্রাণিত ও উত্সাহিত করে। GEAS-এর সবচেয়ে ভালো দিক হল এটির মানদণ্ডের কোনো নির্দিষ্ট ক্ষেত্র নেই। এই অনুষ্ঠানে সকল ক্ষেত্রের ব্যক্তিদের পুরস্কৃত করা হয়। প্রত্যেক ব্যক্তি যারা আমাদের সমাজের জন্য উত্তম সেবা করেছে, যে কোম্পানিগুলো বাজারে শীর্ষে স্থান করে নিয়েছে এবং তরুণ প্রতিভাবান অভিনেতাদেরও এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত করা হয়।

পুরস্কারটি নিজেই মেধাবীদের জন্য উৎসবের মতো ছিল। অনুষ্ঠানটিকে আরও বর্ণিল করে তুলতে আসেন বিশিষ্ট ব্যক্তিরা। সন্ধ্যায় ছিল একটি অসাধারণ পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং শিক্ষামূলক। সমস্ত পুরষ্কারপ্রাপ্তরা তাদের বিজয়ী মুহূর্তগুলি বক্তৃতার সাথে ভাগ করে নেয় যা অন্যান্য ব্যক্তিদের জন্যও অনুপ্রেরণাদায়ক ছিল। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে অনেক কিছু শেখার ছিল।

ইন্দো কিডস ইন্টারন্যাশনাল তাদের বার্ষিক অনুষ্ঠান উদযাপনের মাধ্যমে অনুষ্ঠানটি আলোকিত করেছে । শিক্ষার্থীরা বিশেষ করে শিশুরা অনুষ্ঠানস্থলে পারফর্ম করে অনুষ্ঠানটিকে আরও আনন্দময় করে তোলে। অনুষ্ঠানে শিক্ষার্থীরা সাংস্কৃতিক পরিবেশনা করে। স্কুল থেকে স্নাতক হওয়া ইন্দো কিডস-এর ছাত্রদের এই অনুষ্ঠানে সমাবর্তন করা হয়। এই বার্ষিক অনুষ্ঠানের মাধ্যমে স্কুলটি উচ্চ মানের শিক্ষার ক্ষেত্রে তার ১০ বছরের শ্রেষ্ঠত্বকে চিহ্নিত করেছে ।

পুরস্কারপ্রাপ্তদের নাম-
মিঃ সুপ্রীতম রায়: অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক; শ্রীমতী অনিন্দিতা ব্যানার্জী রায়: অভিনেত্রী, একজন নৃত্যশিল্পী এবং রায়ের বিনোদনের সহ-প্রতিষ্ঠাতা; দেশি বিদেশী : ফুড ইউ লিক : সেরা ক্লাউড কিচেন এবং ক্যাটারিং পরিষেবা; মিঃ বিবেক ভগত, সিইও বিবেক স্টুডিও: সেরা ইন্টেরিয়র ডিজাইনার; ইন্দো কিডস ইন্টারন্যাশনাল স্কুল: ভারতে দ্রুত বর্ধনশীল স্কুল |

আইকে মিডিয়া অ্যান্ড রিসার্চ প্রাইভেট লিমিটেড সম্পর্কে : আইকে মিডিয়া অ্যান্ড রিসার্চ প্রাইভেট লিমিটেড, বেঙ্গালুরুতে একটি নিবন্ধিত কোম্পানি ২০০৫ সালে আরকে গ্রুপের ইউনিটের অধীনে প্রতিষ্ঠিত হয়েছিল। আরকে গ্রুপ সফলভাবে বিভিন্ন ক্ষেত্রে উদ্যোগী হয়েছে। ২০০৬ সালে আরকে গ্রুপ এডুকেশনাল সার্ভিসেস প্রাইভেট লিমিটেড চালু করা হয়েছিল, ২০০৮ সালে অল ইন্ডিয়া হায়ার এডুকেশনাল ট্রাস্ট, ২০১১ সালে শ্রী পরমহংস এডুকেশনাল ট্রাস্ট, ২০১২ সালে ব্যাঙ্গালোরে ইন্দো কিডস ইন্টারন্যাশনাল স্কুল, আইকে মিডিয়া অ্যান্ড রিসার্চ প্রাইভেট লিমিটেড এবং ২০১৯ এ আরকে সফ্টওয়্যার সলিউশন ২০১৪-এর নাম উল্লেখ করার মতো ।

লঞ্চারজ সম্পর্কে: লঞ্চারজ হল একটি পাবলিক রিলেশনস এবং ইভেন্টস ম্যানেজমেন্ট কোম্পানি, যা বেসরকারি এবং সরকারি উভয় ক্ষেত্রেই এর ব্যাপক অভিজ্ঞতা অর্জন করে। তারা যোগাযোগ এবং ব্যবস্থাপনা পরিষেবাগুলিতে বিশেষজ্ঞ, মিডিয়া সম্পর্ক, বিপণন, ইভেন্ট এবং ব্র্যান্ডিংয়ে বিশেষজ্ঞ।

More from CultureMore posts in Culture »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *