Press "Enter" to skip to content

বাজারে এলো অত্যাধুনিক প্রযুক্তির সাউন্ড বক্স LG XBOOM XL5S….

Spread the love

সৃঞ্চিণী পোদ্দার, বিরাটি: ২৬ জানুয়ারি ২০২৪।  দিন বদলাচ্ছে। বদলাচ্ছে জীবন ধারাও। আধুনিক প্রযুক্তির যুগে আরো একধাপ এগিয়ে গেলো এলজি কোম্পানি । দেশের ৭৫ তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে এলজি নিয়ে এলো এমন এক অত্যাধুনিক মিউজিক সিস্টেম যা একেবারে অভিনব বলা বাহুল্য। মাত্র ৩৫ হাজার টাকায় আপনার পার্টিকে পরবর্তী স্তরে নিয়ে যাবে LG XBOOM XL5S । এদিন আনুষ্ঠানিক ভাবে এটি প্রকাশ করা হয়।

যে কোনো অনুষ্ঠান স্থলে আরও শক্তিশালী বেস তৈরি করার জন্য এটিতে একটি 6.5 (16.51 সেমি) জায়ান্ট উফার রয়েছে
কম ভলিউমে এমনকি বাস অনুভব করার সুবিধা পাওয়া যাবে LG XBOOM XL5S এ।
যে কোনো সময় বুমি খাদ শুনুন। নিজের জীবনের যে কোনো স্পেশাল মুহূর্তে গান বাজনার সাথে সময় কাটান। আর সব রকম মুহূর্তে বিনোদন দিতে প্রস্তুত এই LG XBOOM XL5S। এটি সর্বত্র নিয়ে যান, যে কোন সময় উপভোগ করুন
আপনি যেখানেই সঙ্গীত শেয়ার করতে চান সেখানে LG XBOOM XL5S এর সাথে যান৷ এটি বাইরের জায়গায় রাখার জন্য তৈরি করা হয়েছে, তাই এটি কোনও উদ্বেগ ছাড়াই আপনার সাথে সর্বত্র ভ্রমণ করে।

ডায়নামিক বাস অপ্টিমাইজার আপনাকে বাসের বিকৃতি ছাড়াই ভারসাম্যপূর্ণ শব্দ উপভোগ করতে দেয়। একেবারে ক্রিস্টাল ক্রিয়াল সাউন্ড উপভোগ করুন। আবার গান গেয়ে চর্চা করুন । সব রকম সুবিধা দেবে এটি । ১২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাক আপ । সাথে রয়েছে IPX4 জল প্রতিরোধী ক্ষমতা।
LG XBOOM XL5S এমন একটি IPX4 জল প্রতিরোধী রেটিং পূরণ করে যেটা জলের ছিটেফোঁটার থেকে রক্ষা করবে। এছাড়াও রয়েছে কেনাকাটায় বিশেষ ছাড়।

ভিতরে হোক বা বাইরে উচ্চ-ফ্রিকোয়েন্সি নোটগুলি স্পষ্টভাবে শুনুন। এটিতে দুটি 2.5 (6.35 সেমি) গম্বুজ টুইটার রয়েছে, যা আরও ভাল শব্দ সরবরাহ করে।

More from InternationalMore posts in International »
More from MusicMore posts in Music »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *