Press "Enter" to skip to content

বাংলা স্বল্প দৈর্ঘ্যের দুটি ছবি সাইকিয়াট্রিস্ট এবং কালচক্র

সুজিৎ চট্টোপাধ্যায় – মূল স্রোতের কাহিনী চিত্রের পাশাপাশি স্বল্প দৈর্ঘের ছবির জনপ্রিয়তা বাড়ছে অভিনেত্রী ও প্রযোজক ববি মন্ডল জানালেন ,আমরা পেশাদারি শিল্পীদের পাশাপাশি নবাগতদের ও সুযোগ দিচ্ছি । অনেক সংস্থা এর জন্য টাকাও নেয়, কিন্তু আমরা শিল্পীদের দক্ষতাকে সম্মান করি।
শুক্রবার বিড়লা প্লানেটোরিয়ামের সেমিনার হলে সাংবাদিক সম্মেলনে প্রদর্শিত হলো আশিস বসাক পরিচালিত “দি সাইকিয়াট্রিস্ট”এবং পরিচালক অনুপ সমাদ্দার পরিচালিত”কালচক্র”দুটি স্বল্পদৈর্ঘ্যের ছবি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবিকা মুখার্জি, পলাশ গাঙ্গুলি, বরুণ চক্রবর্তী, মিসেস উইমেন অফ দি ইউনিভার্সে ২০১৯ সেকেন্ড রানার আপ অপ্সরা গুহঠাকুরতা, লেখিকা পদ্মিনী দত্ত শর্মা, অভিনেতা সোহেল দত্ত, পরিচালক নারায়ণ রায় ও এই দুটি ছবির সঙ্গে জড়িত কলাকুশলীরা।
দি সাইক্রিয়াটিস্ট ছবির বিষয়বস্তু একাকিত্ব। যা হিকিকোমরি রোগ ডেকে আনে। এমনই রোগের শিকার জোজো নামে একটি মেয়ে। মেয়েটি কি রোগ থেকে মুক্তি পাবে?এই ছবির চরিত্রলিপিতে আছেন -জয়শ্রী খাড়া, ঋদ্ধিমা চাটার্জি, ববি মন্ডল, অশোক মন্ডল, ফারুক মালিক, শ্রেয়া চ্যাটার্জি, আশিস বসাক প্রমুখ ক্যামেরার দায়িত্বে পার্থ পাল ও সম্পাদনায় অনিতেশ অধিকারী। ￰সহকারি পরিচালক বিশ্বজিৎ চক্রবর্তী।
অন্য ছবি কাল চক্র এর বিষয়বস্তু প্যারাসাইকোলজি যেখানে প্রিডেস্টিনেশন প্যারাডক্স অর্থাৎ পূর্বনির্ধারণের পূর্বাভাস চক্রের শিকার হয় ছবির নায়ক নীল। ইনমানিয়া মোশন পিকচার্স এর এই ছবিতে মুখ্য অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায়, জয়শ্রী খাড়া, ববি মন্ডল, ক্যামেরার দায়িত্বে সন্দীপ পাত্র। এই দুটি ছবির চিত্র নাট্যকার জয়শ্রী খাড়া একটি হিন্দি ছবিও পরিচালনা করছেন। তাঁর আগামী বাংলা ছবির নাম মুখোশের আড়ালে।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.