Press "Enter" to skip to content

বহু প্রতীক্ষিত বাংলা ছবি” “সাঁঝবাতি” আগামী ২০শে ডিসেম্বর মুক্তি পাবে….

Spread the love

গোপাল দেবনাথ – নন্দন প্রেক্ষাগৃহে লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দোপাধ্যায় পরিচালিত নতুন ছবি “সাঁঝবাতি”। শুক্রবার মুক্তি পেয়েছে “সাঁঝবাতি”-র ট্রেলার। অভাব হলেও বয়স্ক মানুষদের ভোলা যাবেনা। কারন বার্ধক্যেও যে একটু উষ্ণতার প্রয়োজন হয়, এমনটাই ইঙ্গিত দিয়েছেন পরিচালকদ্বয়।

ট্রেলারে ফুটে উঠেছে আদ্যোপান্ত মিষ্টি বাঙালিয়ানার গল্প। কালের ধারায় দুই প্রজন্মের ফাঁক এতটাই বে়ড়েছে যে, এরপর তুলসি তলায় সাঁঝের বাতিটা দেওয়ারও মতো আর কেউ নেই।আজকের দিনে সময়ের অভাবে আমরা আপন জনের কাছ থেকে কত দূরে চলে যাই। ‘সাঁঝবাতি’র গল্পের শুরুও এভাবেই দুই বৃদ্ধ-বৃদ্ধা ছানা দাদু ও মিষ্টি দিদা এবং তাঁদের সব সময়কার সঙ্গী চাঁদু আর ফুলির গল্প বলবে ‘সাঁঝবাতি’।

এই “সাঁঝবাতি” ছবিতে একই ফ্রেমে দেখা যাবে দুই প্রজন্মের অভিনেতাকে। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নায়ক দেব ও সৌমিত্র চট্টোপাধ্যায়কে। “সাঁঝবাতি’’ মূলত এক নতুন সম্পর্কের গল্প বলবে। আক্ষরিক অর্থে বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে নতুন বার্তা দেবে এই “সাঁঝবাতি”। নয়া সম্পর্কের সমীকরণেই তৈরি হয়েছে এই ছবি। ছবির গল্প অনুযায়ী এক বৃদ্ধ ও তার সবসময়ের সঙ্গীকে কেন্দ্র করে। এই দুই চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও দেব। অন্যদিকে এক বৃদ্ধা যার সর্বক্ষণের ছায়াসঙ্গী একটি মেয়ে। এই চরিত্র দুটিতে দেখা যাবে লিলি চক্রবর্তী ও পাওলি দামকে। আগামী ২০শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে “সাঁঝবাতি”। এই ছবির পরিচালক শৈবাল বন্দোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায় এর আশা এই পারিবারিক ছবি দর্শকদের ভালো লাগবে।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *