Press "Enter" to skip to content

বর্ধমান ক্যারাটে ডো অ্যাসোসিয়েশনের সাংবাদিক সম্মেলন…..।

Spread the love

সায়ন দেবনাথ : বর্ধমান, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪। পূর্ব বর্ধমান জেলার ক্যারাটে খেলোয়াড় এবং কোচদের টেকনিক্যাল উন্নতির জন্য এবং আগামীদিনে এই খেলার আসন্ন কর্মসূচী সম্পর্কে জানাতে বর্ধমান ক্যারাটে ডো অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে গত ২৪ ফেব্রুয়ারি শনিবার গঙ্গা কমপ্লেক্সের সঙ্গম ম্যারেজ হলে  সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় । এই প্রথমবার, পূর্ব বর্ধমান জেলায় রেফারি সেমিনার করাতে আসছেন ওয়ার্ল্ড ক্যারাটে ফেডারেশনের রেফারি হানসি প্রেমজিৎ সেন। এই রেফারি সেমিনারের আয়োজন করা হয়েছে আগামী ৩০ শে মার্চ বিসি রোডে অবস্থিত সঙ্গম ম্যারেজ হলে। হানসি প্রেমজিৎ সেন হলেন ক্যারাটে-ডো অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল এর সভাপতি এবং ক্যারাটে ইন্ডিয়া অর্গানাইজেশনের যুগ্ম সম্পাদক।
প্রেমজিৎ বাবু আগামী ৩১ শে মার্চ অরবিন্দ স্টেডিয়ামে ক্যারাটে শিক্ষার্থীদের জন্য একটি অ্যাডভান্স ক্যারাটে ট্রেনিং ক্যাম্পও করাবেন বলে জানিয়েছেন।
হানসি প্রেমজিৎ সেন গত বছরে হাঙ্গেরির বুদাপেস্টে অনুষ্ঠিত হওয়া ওয়ার্ল্ড ক্যারাটে চ্যাম্পিয়নশিপে দক্ষ রেফারি হিসাবে ব্রোঞ্জ পিন সম্মানে ভূষিত হয়েছেন। কোচ হিসাবে তিনি অসংখ্য জাতীয় এবং আন্তর্জাতিক মেডেলিস্ট তৈরি করেছেন। তিনি হলেন বাংলার একমাত্র কোচ যার কোচিংয়ে ওয়ার্ল্ড ক্যারাটে ইউথ লিগে দুজন ইতিমধ্যে পদকলাভ করেছে।

এছাড়া ৫ম পূর্ব বর্ধমান জেলা ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২৪ আগামী ১০ই মার্চ ২০২৪ তারিখে বর্ধমানের শ্রী অরবিন্দ স্টেডিয়ামে আয়োজিত হবে। এটি হলো পূর্ব বর্ধমান জেলার অফিসিয়াল টুর্নামেন্ট এবং রাজ্য ক্যারাটে প্রতিযোগিতার জন্য বাছাইপর্ব।

জেলা ক্যারাটে সংস্থার সাধারণ সম্পাদক রেনসি দেবাশীষ কুমার মন্ডল বলেন, “এটি একটি ঐতিহাসিক মুহূর্ত হতে চলেছে পূর্ব বর্ধমান জেলা ক্যারাটের ইতিহাসে। বিশ্বখ্যাত ব্যক্তির কাছ থেকে আন্তর্জাতিক মানের ক্যারাটে সংক্রান্ত জ্ঞান অর্জনের এটি একটি সুবর্ণ সুযোগ জেলার সকল খেলোয়াড়, কোচ ও জাজদের কাছে। হানসি প্রেমজিত সেন দ্বারা পরিচালিত রেফারি সেমিনার ও অ্যাডভান্স ক্যারাটে ট্রেনিং ক্যাম্প আগামীদিনে পূর্ব বর্ধমান জেলা ক্যারাটের মান নিশ্চিতভাবেই বৃদ্ধি করবে বলে আমরা আশাবাদী।”

অবশেষে, বর্ধমান ক্যারাটে-ডো অ্যাসোসিয়েশনের সকল সদস্যদের উপস্থিতিতে জেলা ক্যারাটের উন্নতির জন্য আয়োজিত আগাম কর্মসূচি গুলির অফিসিয়াল পোস্টার প্রকাশ করা হয়।

More from InternationalMore posts in International »
More from SportMore posts in Sport »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.