Press "Enter" to skip to content

বরানগরের ওঁ শান্তি হরি গুরু চাঁদ মতুয়া মহাসংঘ চ্যারিটেবল ট্রাস্ট এর পক্ষ থেকে দুঃস্থদের মধ্যে রান্না করা খাবার পরিবেশন…………

Spread the love

গোপাল দেবনাথ: ১৩ জুন, ২০২০। বরানগরের ওঁশান্তি হরি গুরু চাঁদ মতুয়া মহাসংঘ চ্যারিটেবল ট্রাস্ট এর পক্ষ থেকে ১২ ই জুন রান্না করা খাবার এলাকার গরীব এবং দুঃস্থ পরিবারদের মধ্যে পরিবেশন করা হয়, ১৭ নং ওয়ার্ডের অন্তর্গত ১২০ শ্রী পল্লীর মন্দির প্রাঙ্গনে। সরকারি স্বাস্থ্য বিধি মেনে প্রায় পাঁচশো জন দুঃস্থ মানুষকে রান্না করা ভাত, ডিম ও সয়াবিনের তরকারি পরিবেশন করা হয়। প্রসঙ্গত বলতে হয় এই মন্দিরটি প্রতিষ্ঠিত হয় ২০১৬ সালের ১লা ফেব্রুয়ারী। এই মন্দিরটির প্রতিষ্ঠাতা ছিলেন শ্রী পরিতোষ দাস গোঁসাই। এই মন্দিরে সারা বছর ধরে নানান কর্মসূচি পালন করা হয় বলে জানান শ্রীমত্যা সুষমা মৃধা।

তিনি বলেন প্রতি মাসে কীর্তন গান অনুষ্ঠিত হয় এবং বাৎসরিক অনুষ্ঠান মহা ধুমধাম সহকরে অনুষ্ঠিত হয়ে থাকে। বরানগর মতুয়া মহামিলন ঠাকুরবাড়ির সহ সভাপতি মমতা চক্রবর্তী বলেন অনেক প্রতিকূলতার মধ্যেও তারা তাদের সাধ্যমত ধর্মীয় ও সমাজ সেবামূলক কাজ সর্বদা করার চেষ্টা করেন। এই সেবামূলক কর্মযজ্ঞে উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি রমেন মন্ডল, কোষাধ্যক্ষ দীপক মজুমদার, বরানগরের ২০নং ওয়ার্ডের মহিলা সভাপতি নমিতা মন্ডল, ডানলপ বিবেকানন্দ সেবা প্রতিষ্ঠানের সভাপতি সুব্রত সাহা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের সমাপ্তি পর্বে ছিল এক অভিনব বাজনার রীতি। যা উপস্থিত সকলকে মুগ্ধ করে দেয়। এই অনুষ্ঠানটি সুন্দরভাবে পরিচালিত হয় সমগ্র সদস্য ও ভক্ত বৃন্দের যৌথ প্রয়াসে।
ছবি- সুবল সাহা।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *