Press "Enter" to skip to content

ফুটবল এবং ম্যান ইউটিডি কিংবদন্তি লুই সাহা কলকাতায় ইউনাইটেড উই প্লে প্রোগ্রামের চতুর্থ সংস্করণ চালু করেছেন…..।

Spread the love

*ফুটবল এবং ম্যান ইউটিডি কিংবদন্তি লুই সাহা কলকাতায় ইউনাইটেড উই প্লে প্রোগ্রামের চতুর্থ সংস্করণ চালু করেছেন
ম্যানচেস্টার ইউনাইটেড দ্বারা সমর্থিত অ্যাপোলো টায়ার্সের উদ্যোগের চতুর্থ সিজন, অনেক বড় ফরম্যাটে ফিরে আসা এবং বৃহত্তর প্রভাব তৈরি করতে।*

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ২১ নভেম্বর, ২০২৩। শীর্ষস্থানীয় টায়ার নির্মাতা অ্যাপোলো টায়ার আজ এখানে কলকাতায় প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড এবং ফরাসি ফুটবলার লুই সাহার উপস্থিতিতে ইউনাইটেড উই প্লে (ইউডব্লিউপি) প্রোগ্রামের চতুর্থ সংস্করণ চালু করার ঘোষণা দিয়েছে।
ইউনাইটেড উই প্লে প্রোগ্রাম হল একটি অন-গ্রাউন্ড গ্রাসরুট ফুটবল উদ্যোগ, যা ম্যানচেস্টার ইউনাইটেড দ্বারা সমর্থিত হয় যাতে তারা সারা দেশের তরুণ ফুটবল প্রতিভাকে উৎসাহিত করতে তাদের দক্ষতা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করে যাতে উচ্চাকাঙ্ক্ষী ফুটবলারদের খেলা চালিয়ে যেতে অনুপ্রাণিত করা যায় এবং তাদের সাথে পরিচিত করা যায়। বিশ্বব্যাপী প্রশিক্ষণ পদ্ধতি।
চতুর্থ সংস্করণটি একটি বছরব্যাপী (১২-মাস) প্রোগ্রামের সাথে আরও বড় এবং আরও ভাল হওয়ার প্রতিশ্রুতি দেয়, সারা ভারতে 24+ শহর এবং সারা দেশে ১৫,০০০ টিরও বেশি তরুণ ফুটবলারদের কাছে পৌঁছানো। ১০০ টিরও বেশি কোচ ভার্চুয়াল ম্যানচেস্টার ইউনাইটেড সকার স্কুলের প্রশিক্ষণ সেশনের মাধ্যমে নিযুক্ত থাকবেন, যাতে শিক্ষা এবং প্রশিক্ষণের পদ্ধতিগুলি প্রোগ্রামের সাথে জড়িত প্রত্যেক ফুটবলারের কাছে পৌঁছানো যায়। এছাড়াও, উদ্যোগটি এশিয়া প্যাসিফিক, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা (এপিএমইএ) অঞ্চলে আরও শহর সম্প্রসারিত করা হবে।
লুই সাহা, ইউনাইটেড উই প্লে প্রোগ্রামের চতুর্থ সিজনের জন্য আনুষ্ঠানিকভাবে ক্রিয়াকলাপ শুরু এবং কিকস্টার্ট করার সময় বলেছিলেন, “ইউনাইটেড উই প্লে-এর চতুর্থ সিজন চালু করার জন্য অ্যাপোলো দ্বারা আমন্ত্রণ পেয়ে আমি সম্মানিত। এটি যেকোনও নতুন ফুটবলারের জন্য একটি বিশাল সুযোগ, এবং পরবর্তী প্রজন্মের যুব ফুটবলারদের অনুপ্রাণিত ও বিকাশের এই দুর্দান্ত সুযোগ তৈরি করার জন্য আমি অ্যাপোলোকে ধন্যবাদ জানাতে চাই। অংশগ্রহণকারীরা শুধুমাত্র ম্যানচেস্টার ইউনাইটেডের মতোই খেলতে শিখবে না, বরং মূল্যবান জীবন দক্ষতা যেমন টিমওয়ার্ক, শৃঙ্খলা এবং দৃঢ়সংকল্প গ্রহণ করবে, যা ভবিষ্যতে তাদের সাহায্য করবে।”
UWP-এর চতুর্থ সংস্করণের সূচনা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, অ্যাপোলো টায়ারস লিমিটেডের হেড মার্কেটিং, স্পোর্টস অ্যান্ড কমিউনিটিস, রেমাস ডিক্রুজ বলেছেন, “গত তিনটি সংস্করণে, ইউনাইটেড উই প্লে-এর জন্য আমাদের মূল দৃষ্টিভঙ্গি ছিল ভারতে ফুটবলের পদচিহ্ন বাড়ানো এবং বিশ্ব পর্যায়ে যোগ্য তরুণ ফুটবলারদের সুযোগ দেওয়া। আমরা রোমাঞ্চিত যে চতুর্থ সংস্করণটি পদচিহ্নের পাশাপাশি প্রোগ্রামের সময়কালের ক্ষেত্রে ব্যাপক বর্ধনের সাথে ফিরে এসেছে। আমরা ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদের আন্তরিক সমর্থন এবং ইউনাইটেড উই প্লে উদ্যোগের সত্যিকারের অংশীদার হওয়ার জন্য ধন্যবাদ জানাতে চাই।”

ম্যানচেস্টার ইউনাইটেড সকার স্কুল (MUSS) থেকে তরুণ ফুটবলাররা কোচদের প্রভাবিত করার সুযোগ পাওয়ার আগে ইউনাইটেড উই প্লে-এর চতুর্থ সংস্করণের প্রাথমিক পর্বটি দেশীয় কোচ দ্বারা পরিচালিত হবে। বিভিন্ন স্থান থেকে সেরা পারফর্মাররা প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে অংশগ্রহণ করবে এবং বিজয়ীরা ম্যানচেস্টার ইউনাইটেডের বাড়ি ওল্ড ট্র্যাফোর্ডে বেশ কিছু অভিজ্ঞতামূলক কার্যক্রম সহ ম্যানচেস্টারে একটি ট্রিপ পাবে।


প্রথম তিনটি সিজন ছিল ব্যাপক সাফল্য এবং দেশের ১৬,০০০ টিরও বেশি খেলোয়াড় অন-গ্রাউন্ড ট্রায়াল, মাস্টারক্লাস এবং ওয়ার্কশপ সমন্বিত প্রোগ্রামে অংশগ্রহণ করে একটি অপ্রতিরোধ্য সাড়া পেয়েছিল। গত মৌসুমে ৭ জন তরুণ ফুটবলার দেখেছিলেন, যার মধ্যে ভারতের ৪ জন ছিলেন – মেঘালয়ের ফ্রেডি জায়ারওয়া, মণিপুরের থাংমিনলুন টুথাং, গোয়ার আর্যভ দা কস্তা এবং মুম্বাইয়ের নিল গোঘাওয়ালা- যথাক্রমে নেপাল, থাইল্যান্ড এবং সংযুক্ত আরব আমিরাত থেকে রোহিত শেস্ত্রা, লিয়াম সিন্ট্যান্ডো এবং নিহাল গিরিশ। ম্যাচ-ডে অভিজ্ঞতা, ম্যানচেস্টার ইউনাইটেড সকার স্কুলের কোচদের সাথে ট্রেনিং সেশন এবং ক্লাবের কিংবদন্তিদের সাথে আলাপচারিতার সুযোগের মতো উত্তেজনাপূর্ণ কার্যকলাপে অংশ নিতে ওল্ড ট্র্যাফোর্ডে যাওয়ার আজীবন সুযোগ পেয়েছে ৭ জন তরুণ।

More from SportMore posts in Sport »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.