Press "Enter" to skip to content

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সুবিশাল র‍্যালি উত্তর কলকাতায় নেতাজী হয়ে বিবেকানন্দ’র বাড়ি….।

Spread the love

গোপাল দেবনাথ : কলকাতা, ২৮ মে, ২০২৪। দেশজুড়ে শেষ পর্যায়ের লোকসভাব নির্বাচন আগামী ১জুন শনিবার শেষ হবে। ভোটের ফলাফল জানা যাবে ৪ জুন। সব রাজনৈতিক দলের প্রার্থী এবং নেতানেত্রীগণ তারা তাদের মতো প্রচার কার্য্যে চূড়ান্তভাবে ব্যস্ত। রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায় যেমন নিজের দল তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের হয়ে প্রচারকার্য্য চালাচ্ছেন কখনও সভা সমাবেশ সেইসাথে রোড শো।

ঠিক তেমনই ভারতের প্রধানমন্ত্রী মাননীয় শ্রী নরেন্দ্র মোদী সারা দেশ জুড়ে নিজের দল বিজেপি’র হয়ে ঝড়ের গতিতে প্রচার কার্য্য চালাচ্ছেন।সভা সমাবেশ ছাড়াও রোড শো তে অংশগ্রহণ করছেন।এই বাংলার প্রায় সবকটি কেন্দ্রের বিজেপি দলের অংশগ্রহণকারী প্রার্থীদের হয়ে নিরন্তর ভাবে প্রচার করছেন। মঙ্গলবার প্রধানমন্ত্রী মাননীয় শ্রী নরেন্দ্র মোদী কয়েকটি জেলার প্রচার কার্য্য শেষ করে উত্তর কলকাতার শ্যামবাজারে পাঁচ মাথার মোড়ে নেতাজীর মূর্তিতে মাল্যদান ও পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করে বিবেকানন্দ রোডে স্বামীজীর বাড়ি পর্যন্ত সুবিশাল র‍্যালি করেন।এর আগে তিনি বাগবাজারে সারদা মায়ের বাড়িতে গিয়ে বেশ কিছুক্ষণ সময় থেকে সারদা মা কে শ্রদ্ধা নিবেদন করেন।

সন্ন্যাসীদের সাথে আলাপ চারিতার সময় প্রধানমন্ত্রী কে খুবই উৎফুল্ল দেখায়। এর পরবর্তী পর্যায়ে স্বামী বিবেকানন্দ এর বাসভবনে পৌঁছে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। সঙ্গে ছিলেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়, দমদম কেন্দ্রের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্যের বিজেপি দলের সভাপতি সুকান্ত মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

রাস্তার দু ধারের মানুষ প্রধানমন্ত্রী কে একবার দর্শন করার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করেন। এই র‍্যালি শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে নেতাজী মূর্তির পাদদেশ থেকে শুরু হওয়ার কথা ছিল বিকেল ৪টে অবশেষে শুরু হলো সন্ধ্যা ৭ টায়।

ছবি সুবল সাহা

More from InternationalMore posts in International »
More from PoliticalMore posts in Political »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *