Press "Enter" to skip to content

পরিচালক রাজকুমার সন্তোষী’র ‘ব্যাড বয়’ সিনেমার হাত ধরে মিঠুনের ছেট ছেলে নমশি পা রাখছে বলিউডে……..

Spread the love

#এবার মিঠুনের ছেট ছেলে নমশি পা রাখছে বলিউডে।#

মধুমিতা শাস্ত্রী: ১২জুন, ২০২০। মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তীর এবার অভিষেক হচ্ছে বলিউডে। ছবির নাম ‘ব্যাড বয়’। পরিচালক রাজকুমার সন্তোষী, যিনি এর আগে ‘ঘায়েল’, ‘দামিনী’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘লজ্জা’-র মতো বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে। তবে রাজকুমারের শেষ ছবি ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ সেভাবে সাফল্য পায়নি।

‘ব্যাডবয়’-এর প্রয়োজক জয়ন্তীলাল গাড়া। প্রযোজক বা পরিচালক সূত্রে ছবির বিষয় বস্তু সম্পর্কে কোনও আন্দাজ পাওয়া না গেলেও ইন্ডাস্ট্রি সূত্রে খবর এ ছবি পুরোদস্তুর কমার্শিয়াল মশলায় ঠাসা একটি রোমান্টিক কমেডি। ছবিতে নমশির বিপরীতে নায়িকাও নতুন-আমরিন কুরেশি, প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে। কমেডিয়ান জনি লিভার এই ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

৬ ফুট লম্বা, ২৭বছরের নমশি বলিউডে পা রাখার আগে শামক দাভরের অ্যাকটিং স্কুলে এবং কিশোর নমিত কাপুরের অ্যাকটিং ইনস্টিটিউটে অভিনয়ের পাঠ নিয়েছেন। দুটি পোর্টালে সিনেমার সমালোচনাও করতেন।
মিঠুনের তিন ছেলে ও এক মেয়ে। বড় ছেলে মিমো ওরফে মহাক্ষয় চক্রবর্তী অনেক আগেই বলিউডে পা রেখেছিল। তবে তাঁর কেরিয়ার সেভাবে সফল হয়ে ওঠেনি। দ্বিতীয় পুত্র উশমে চক্রবর্তী পরিচালক হওয়ার লক্ষ্যে বলিউড ইন্ডাস্ট্রিতে সহকারী হিসেবে কাজ করছেন। ছোট জন এই নমশি।

একটি মেয়েকে মিঠুন কলকাতার জঞ্জালের ভ্যাট থেকে তুলে দত্তক নিয়েছিলেন। সেই মেয়ে দিশানীও সম্ভবত বলিউডে পা রাখবেন।
ব্যাডবয়ের পোস্টার গত ২৩ তারিখ ভার্চুয়ালি সোশ্যাল মিডিয়ায় লঞ্চ করেছেন সলমন খান, যিনি মিঠুনের অত্যন্ত ঘনিষ্ট বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।

কুমার শানুও সামাজিক সংযোগ মাধ্যমে ‘ব্যাড বয়’-এর পোস্টার দিয়ে নমশির সাফল্য কামনা করেছেন।
ছবিতে বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় এবং রাজেশ শর্মাও অভিনয় করছেন। সুরকার হিমেশ রেশমিয়া। ছবির বেশিরভাগ শুটিং হয়েছে বেঙ্গালুরুতে। ছবিটি এবছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *