Press "Enter" to skip to content

নতুন বাংলা সিনেমা “কড়া পাক’ এর সঙ্গীত মুক্তি পেল…..

Spread the love

সুজিৎ চট্টোপাধ্যায়: কলকাতা, ১লা ফেব্রুয়ারি ৩০২০ মুক্তি পেতে চলেছে সৌরদীপ বন্দ্যোপাধ্যায়ের নতুন বাংলা ছবি কড়াপাক। দুই বন্ধু দেব আর প্রিয়া। ঘটনাচক্রে তাদের বন্ধুত্বও যেমন হঠাৎ গড়ে ওঠে, সেই বন্ধুত্বও কড়া পাকের প্রেমে পরিণত হয় সময়ের দাবিতে। ছবিতে নাকি একটি দারুন টুইস্ট আছে যা আগেভাগে বলা যাবে না ।
শনিবার সাবেক মেট্রো সিনেমা যা সেন্ট্রাল মল নামে পরিচিত সেখানে ছবির সংগীত মুক্তির এক অনুষ্ঠানে সাংবাদিকরা আমন্ত্রিত হন। ছবির মুখ্য চরিত্র লিপিতে আছেন পায়েল সরকার,সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রিল,অমিত সাহা। ঘড়িতে তিনটে বাজতেই ছবির কলাকুশলীরা এবং সাংবাদিকদের উপস্থিতি বাড়তে থাকে।কিছু ছোট পর্দা আর সিনেমায় সহযোগী শিল্পী হিসেবে দৃষ্টি আকর্ষণকারী অভিনেতা সৌরভ দাসের এটি প্রথম ছবি। অন্যদিকে অভিনেত্রী হিসেবে পায়েল সরকার ইতিমধ্যেই নিজের জায়গা করে নিচ্ছেন।তবে সুপার স্টারের আদবকায়দা দুজনেই রপ্ত করে অনুষ্ঠানে হাজির হলেন প্রায় মিনিট চল্লিশ পর। চিত্রনাট্যের বুননে ছবি কতটা জনমনে ছাপ ফেলবে তো বোঝা যাবে ছবি মুক্তি পাওয়ার পর।তবে ছবির চারটি গান শোনা গেল নিঃসন্দেহে গানে রয়েছে মিষ্টি মেলোডি।

গীতিকার ও সুরকার তরুণ শান্তজিত চট্টোপাধ্যায়।নেপথ্য কণ্ঠশিল্পী
উপল, রাজ বর্মণ, ঈশান মিত্র, তৃষা চ্যাটার্জি এবং মধুপর্ণা গাঙ্গুলি। নিঃসন্দেহে ছবির গানগুলি শুনলে গুনগুন করে গাইতে ইচ্ছে করবেই। সম্ভবত আমির খান প্রযোজিত , পিকমো এন্টারটেনমেন্ট নিবেদিত কড়া পাক ছবিটি আগামী ভ্যালেন্টাইন ডে তে রিলিজ করতে চলেছে। নতুন প্রেমিক প্রেমিকা কিম্বা যাঁদের প্রেম শিগগির বিয়েতে পরিণত হতে চলেছে তারা ছবিটি দেখার প্ল্যান এখন থেকেই করে রাখতে পারেন ।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.