Press "Enter" to skip to content

দে’জ প্রকাশন থেকে বইমেলায় তারকাদের হাতে উন্মুক্ত হল স্বস্তিনাথ শাস্ত্রী ও ডাঃ অমিতাভ ভট্টাচার্যের লেখা বই…….

গোপাল দেবনাথ: কলকাতা, ৯ই ফেব্রুয়ারি ২০২০ আজ ৪৪তম আন্তৰ্জাতিক পুস্তক মেলার শেষ দিন। ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষের সমাগম হয়েছে এই মেলায়। নানারকম ঘটনার সাক্ষী থাকল এই আন্তৰ্জাতিক পুস্তক মেলা।

বিভিন্ন প্রকাশনা সংস্থা থেকে বিখ্যাত লেখকদের বই প্রকাশ পেল এই পুস্তক মেলায়। এই বাংলার বিখ্যাত প্রকাশনা সংস্থা দে’জ থেকে বহু প্রখ্যাত লেখকের বই এই পুস্তক মেলায় প্রকাশিত হয়েছে।

গত ৫ই ফেব্রুয়ারি দে’জ পাবলিশিং থেকে প্রকাশিত হল তিনটি বই একটি বই এর লেখক বর্তমান দৈনিক প্রকাশন গোষ্ঠীর সাংবাদিক স্বস্তিনাথ শাস্ত্রীর লেখা “স্বাদ আহ্লাদ”।

অপর দুটি বই “সরস শ্রুতি নাটক” ও “গরম খাবার বনাম ঠান্ডা খাবার”এর লেখক ডাক্তার অভিনেতা ও লেখক অমিতাভ ভট্টাচার্য। এই তিনটি বই প্রকাশ নিয়ে সাধারণ পাঠকদের মধ্যে উৎসাহ ছিল নজরকাড়া।

এই বই প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা পরান বন্দোপাধ্যায়, বিশ্বনাথ বসু, অভিনেত্রী তনিমা সেন বিশিষ্ট সাংবাদিক সোমা লাহিড়ী এবং সাংবাদিক ও প্রতিষ্ঠিত লেখক সুমন গুপ্ত এবং প্রকাশক ও সংস্থার অন্যতম কর্ণধার শুভঙ্কর দে।

দে’জ প্রকাশনের সামনে উপচেপড়া ভিড় তারই মাঝে সাধারণ মানুষের অনুরোধে লেখক অভিনেতাদের অটোগ্রাফ সাথে ফটোগ্রাফ।

এই আন্তর্জাতিক মেলা সাক্ষী থাকল এমন এক দৃশ্যের। দুই লেখকের প্রচুর বই পাঠকরা সংগ্রহ করলো এই মেলা থেকে। এই ঘটনার সাক্ষী থাকল সাধারণ পাঠকের সাথে এই দুই লেখকের পরিবার পরিজনও।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.