Press "Enter" to skip to content

দুর্গতদের পাশে দাঁড়ালেন মদন মিত্র…..।

Spread the love

সৃঞ্চিনী পোদ্দার,গোসাবাঃ ১৭ জুুুন, ২০২১। ইয়াসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এবার কামারহাটির বিধায়ক মদন মিত্র নিজেই নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে পৌঁছে গেলেন দক্ষিণ ২৪ পরগণা জেলার গোসাবা অঞ্চলে। ইয়াসে দক্ষিণ ২৪ পরগণা জেলার বহু এলাকা ক্ষতিগ্রস্ত হয়ে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। অধিকাংশের ঘরবাড়ি সব ভেঙে গিয়েছে ঝড়ের তান্ডপে। বন্যার জল এখনও রয়েছে গোসাবার বিভিন্ন এলাকায়। এই পরিস্থিতির মাঝে ঠিক মতো খেতে পাচ্ছেন না বহু মানুষ। তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মদন মিত্র। গত ১৬জুন গোসাবা অঞ্চলের ক্ষতিগ্রস্ত পরিবারের প্রায় ২ হাজার মানুষের হাতে নিত্য প্রয়োজনীয় অত্যাবশ্যকীয় কিছু খাদ্য সামগ্রী তুলে দেন তিনি নিজেই। ভরা কোটালের জেরে সমুদ্রের জল ঢুকে এখন নদীর জল পানের অনুপযোগী। তাই তাদের জন্যে খাদ্য সামগ্রী প্রদানের সাথে সাথে পানীয় জলের জারও প্রদান করা হয়।
মানুষের বেঁচে থাকার মুল তিনটি রসদ- খাদ্য, বস্ত্র এবং বাসস্থান। কামারহাটির বিধায়ক মদন মিত্র খাদ্য সামগ্রীর সাথে সাথে গোসাবা অঞ্চলের দুঃস্থ পরিবারের হাতে নতুন পোশাকও তুলে দেন। কোনো কিছুতেই খামতি রাখলেন না মদন মিত্র।
কামারহাটি অঞ্চলের তৃনমূল কংগ্রেসের কর্মীরা কামারহাটির বিধায়ক মদন মিত্রের সহযোগিতায় অনবরত ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে পৌঁছে দিয়েছে নিত্য প্রয়োজনীয় নানা জিনিসপত্র। তিনি খবর পেতেই তার অনুগামীদের হাত দিয়ে পাঠিয়েছেন দুর্গতদের প্রয়োজনীয় বিভিন্ন জিনিস। কামারহাটির বিধায়ক মদন মিত্র নিজে তার অনুগামীদের নিয়ে গোসাবা অঞ্চলের ২ হাজার মানুষের জন্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে গেলেন। ত্রাণ নয় , দান নয়। মানুষের পাশে থাকার চেষ্টা মাত্র, বললেন মদন মিত্র।
ভোট প্রচারে কথা দিয়েছিলেন তিনি মানুষের পাশে থাকবেন। আর ভোটে জয়লাভের পর থেকেই অনবরত তার কথা রাখতে মানুষের পাশে থেকে সহযোগিতা করে চলেছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। আজ খাদ্য সামগ্রী পৌঁছে দিতে গিয়ে কামারহাটির বিধায়ক মদন মিত্র গোসাবা অঞ্চলের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেও দেখেন। এই অঞ্চলের মানুষদের ক্ষয় ক্ষতির কথাও শোনেন তিনি। এইভাবেই পরবর্তীতেও পাশে থাকার আশ্বাস দিয়ে এসেছেন তিনি।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.