Press "Enter" to skip to content

দুবাইতে পথ বিরতি: যাত্রাবিরতি যাত্রীদের অন্যান্য অভিজ্ঞতা লাভ করুন….।

Spread the love

রঞ্জিতা দেবনাথ: কলকাতা, ১১ সেপ্টেম্বর, ২০২৩। আপনার বিশ্বব্যাপী ভ্রমণের সময় দুবাই ঘুরে যান এবং আপনার ভ্রমণকে একটি ছোট ছুটিতে পরিণত করুন। সীমাহীন জিনিসগুলি সহ একাধিক ফ্লাইট পথে সুবিধাজনকভাবে অবস্থিত, দুবাই এর আদর্শ পথে বিরতি গন্তব্য হিসাবে দাঁড়িয়ে আছে। বিশ্বের জনসংখ্যার দুই-তৃতীয়াংশ দুবাইয়ের আট ঘন্টার ফ্লাইটের মধ্যে অবস্থিত, এতে অবাক হওয়ার কিছু নেই যে মহানগরটি ব্যস্ততম ভ্রমণ এবং সংযোগ কেন্দ্র গুলির মধ্যে অন্যতম এবং অবস্থানের ছুটির জন্য একটি ক্রমবর্ধমান গন্তব্য।

আপনার ভ্রমণপথে মাত্র এক রাত বা কয়েক দিন থাকুক না কেন, আপনি সহজেই আপনার যাত্রায় একটি বিরতি বুক করতে পারেন এবং রৌদ্রতুল্য শহরের দর্শনীয় স্থান এবং শব্দগুলি, সুন্দর সৈকত থেকে রেকর্ড-ব্রেকিং আকর্ষণগুলি অনুসন্ধান করতে পারেন৷ একটি আন্তর্জাতিক পর্যটন হটস্পট, শহরটি সহজেই অ্যাক্সেসযোগ্য এবং অত্যন্ত নিরাপদ এবং দ্রুত যাত্রা বা দর্শনীয় দু: সাহসিক কাজ করার জন্য অনেক বিখ্যাত ল্যান্ডমার্ক অফার করে।

বিলাসবহুল মল, অনন্য শিল্প ও প্রযুক্তি মিউজিয়াম, সুক থেকে মিশেলিন-স্টার ডাইনিং পর্যন্ত আপনার থাকার সময় দুবাইয়ের বিভিন্ন দিক ঘুরে দেখুন।

তাদের মধ্যে অন্যতম জায়গা হল কফি মিউজিয়াম, ভবিষ্যতের মিউজিয়াম, দুবাই মল, আল ফাহিদি ঐতিহাসিক পাড়া, মট ৩২ দুবাই চাইনিজ খাবারের জন্য একটি আধুনিক এপ্রোচ।

More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *