Press "Enter" to skip to content

দি গ্ল্যাম দিভায় মধ্যমনি সকলের প্রিয় সাবিত্রী চট্টোপাধ্যায়…

Spread the love

সুজিৎ চট্টোপাধ্যায়: কলকাতা, ১লা ফেব্রুয়ারি ২০২০ লন্ডন স্কুল অফ হাইজিন অ্যান্ড ট্রপিক্যাল মেডিসিনের অধ্যাপক মিশেল কোলম্যান বলেছেন ,ভারতে ক্যান্সার রোগীর মৃত্যুহার অন্যদেশের চেয়ে বেশি।কারণ মানুষের অগত্যার জন্য দেরিতে চিকিৎসা শুরু করেন। ২০১০-২০১৪ সালে দেশে গড় আয়ু ছিল ৬৭.৯ বছর। ২০১৮ তে যা বেড়ে হয়েচে ৬৯.১ বছর।

কিন্তু দেহের ওজন বৃদ্ধি ও ক্ষতিকর খাদ্যাভ্যাসে হৃদ রোগে ও ক্যান্সারে অপ্রাপ্ত বয়স্কদের আক্রান্ত হওয়ার ঘটনা যেমন বাড়ছে তেমনই মৃত্যুর হারও বাড়ছে।ক্রমবর্ধমান জনসংখ্যা বৃদ্ধিতে প্রশাসন অস্থির সেক্ষেত্রে এই সংক্রান্ত সমস্যা সমাধানে সফল হতে পারছে না। ঘরের খেয়ে বনের মোষ তাড়াতে তাই বেশকিছু মানুষ ও সংগঠন এগিয়ে আসে। এদের অন্যতম স্বপ্নদীপ সরকার।

রুজিরুটির সঙ্গে সামাজিক দায় ও দায়িত্বের কর্তব্য জ্ঞান তাঁকে মহান কর্ম্যযজ্ঞে সামিল করেছে। টলিউড ওয়াক ইভেন্টস অ্যান্ড গ্রুভি ফক্স গ্রুপ এর উদ্যোগে ভারত ও বাংলাদেশের ফ্যাশন দুনিয়ার মডেলদের নিয়ে রাম্প শো এর দ্বিতীয় সেশন ‘অদ্রিজা আমি আমার মতো’ অনুষ্ঠিত হলো উত্তর কলকাতার বনেদি পাড়া শোভাবাজারের অঞ্জলি বাটীতে। অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন প্রবীণ অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। উপস্থিত ছিলেন টেকনো ইন্ডিয়ার ডিরেক্টর সুজয় বিশ্বাস এবং ফ্যাশন ডিজাইনার প্রিয়াঙ্কা হালদার।

স্বপ্নদ্বীপ জানালেন, এই বছরের এপ্রিল মাসে লেক ক্লাবে অনুষ্ঠিত হবে মূল ফ্যাশন শো। শিল্প শুধু যে শিল্পের জন্য নয়, শিল্প জীবনের জন্য এই আদর্শে বিশ্বাসী স্বপ্নদীপ ফ্যাশন শো থেকে সংগৃহীত অর্থ গত বছরের মতো এবারেও ক্যান্সারে আক্রান্ত শিশুদের চিকিৎসার জন্য ব্যয় হবে। গত বছর এই সংস্থা ১৮২ জন ক্যান্সারে আক্রান্ত শিশুদের চিকিৎসার জন্য অর্থ সাহায্য করেছে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্যাশন গার্ল ইন্দ্রানী মুখার্জি, ২০১৯ এর মিসেস বেঙ্গল বিউটি ফেস তনুশ্রী মুখার্জি, অনিন্দিতা যোশী, অর্পিতা দেবনাথ, সালোনি লক্ষ্মী, শিল্পী, অপরাজিতা, সুস্মিতা,এবং ত্রিপুরা সুন্দরী ফ্যাশন কুইন অপর্ণা ও রাখী প্রমুখ।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.