Press "Enter" to skip to content

ত্রিপুরা ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর চমক ভরা ধনতেরাস….।

Spread the love

**শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে এসেছে ‘ চমক ভরা ধনতেরাস ‘। যা চলবে আগামী ১লা নভেম্বর থেকে ১২ নভেম্বর, ২০২৩ পর্যন্ত।**

নিজস্ব প্রতিনিধি : ৩০ অক্টোবর, ২০২৩।  ‘ধনতেরাস’ হল সম্পদ এবং সৌভাগ্যের দেবীকে বাড়িতে স্বাগত জানানোর উৎসব। স্বর্ণ ও হীরের গহনা কেনার মাধ্যমেই এই উৎসব উৎযাপন করার রীতি। দেবী ধন লক্ষ্মীর আশীর্বাদে এবং সোনা ও হীরে থেকে যে উজ্জ্বল ছটা বেরোয় তাতেই পরিবারের সুখ, শান্তি আর সৌভাগ্য আসে। তাই এই উৎসবের এক বিশেষ মাহাত্ম্য রয়েছে।
‘চমক ভরা ধনতেরাস’ হল দীপাবলি উৎসবে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর সোনা ও হীরের গয়নার বার্ষিক প্রদর্শনী।
প্রতিবছরের মতো এবারও ১২ দিন ধরে চলা এই বিশেষ ‘চমক ভরা ধনতেরাসে’ থাকছে এমনই কিছু বিশেষ ধরনের গয়নার সম্ভার যা ক্রেতাদের মন ছুঁয়ে যাবেই। তার সঙ্গে রয়েছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার। এই গয়নার সম্ভারের মধ্যে রয়েছে হাতে তৈরী সোনা ও হীরের গয়না, ঐতিহ্যপূর্ণ এবং হালফিলের আধুনিক ডিজাইনের বিয়ের গয়না যা সকলের নজর কাড়বে। চোখ ধাঁধানো অথচ সাধ্যের মধ্যে হীরের গয়না আর শ্যাম সুন্দর কোম্পানির নিজস্ব ডিজাইনার কালেকশন ও গ্রহরত্নের সম্ভারও তো আছেই।

এছাড়া ক্রেতাদের জন্য থাকছে বিশেষ আকর্ষণীয় এক গুচ্ছ অফার এবং সুযোগ :–

*সোনার গয়না কেনাকাটায় থাকছে প্রতি গ্রামে ২৭৫/- টাকা ছাড়।

*হিরের গয়না তৈরির মজুরিতে থাকছে ১০০% ছাড়।

*প্রত্যেক কেনাকাটায় থাকবে নিশ্চিত উপহার।

*প্রতিদিন লাকি ড্র-এ থাকছে গৃহস্থালির সরঞ্জাম।

মেগা ড্র তে থাকছে
৫টি স্কুটি জেতার সুবর্ন সুযোগ !
(শারদীয়া স্বর্ণসম্ভার ও চমক ভরা ধনতেরাস-এ যৌথ ভাবে এই পুরস্কার দেওয়া হবে)

এছাড়াও থাকছে অন্যান্য সুযোগ, পরিষেবা এবং সোনায় সোহাগা অফার (গয়না কেনার জন্য বিশেষ ডিসকাউন্ট স্কিম) , পুরোনো সোনার গয়না বদল করে নতুন গয়না কেনার সুবিধা এবং সোনা ও রুপোর কয়েন সবই পাওয়া যায়। এছাড়া রুপোর বাসনপত্র ও রুপোর তৈরী পুজোর সামগ্রীও থাকছে।

সব মিলিয়ে এমন এক বিশেষ উপহার যা দীপাবলির উজ্জ্বল আলো আর দীপ্তিকে বহুগুণ বাড়িয়ে দেবে। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স সকলের পছন্দের এমন একটি গয়না প্রতিষ্ঠানের নাম যারা এই আলো, খুশি আর আনন্দ উৎসবের সময়কে আরো বিশেষ করে তুলতে ক্রেতাদের জন্য রেখেছে সুন্দর উপহার আর অফুরান শুভেচ্ছা।

‘চমক ভরা ধনতেরাস’-এর ১৮তম বর্ষের উদযাপন হিসেবে এক বিশেষ প্রিভিউ এর আয়োজন করা হয়েছিল। এই আলো ও আনন্দ উৎসবের সূচনায় বিশেষ আলাপচারিতার আসর বসে। তাতে যোগ দেন চলচ্চিত্র এবং টেলিভিশনের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা মিত্র এবং ইধিকা পাল। অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় অংশ ছিল এবছরের ‘ধনতেরাস ড্যাজেল’ নামে গয়না সম্ভারের প্রদর্শন। ধনতেরাস ও আসন্ন উৎসবের মরশুমে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর শোরুমে যে সমস্ত গয়না শোভা পেতে চলেছে। এছাড়া ছিলেন প্রখ্যাত রবীন্দ্রসংগীত গায়িকা জয়তী চক্রবর্তী। এই অনুষ্ঠানে বিশেষ মাত্রা যোগ হয় শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর দুই ডিরেক্টর রূপক সাহা এবং অর্পিতা সাহার আতিথেয়তায়।

” শ্যাম সুন্দর কোং জুয়েলার্স – এর সঙ্গে আমার অনেক দিনের সম্পর্ক। এই জুয়েলারি সংস্থার হ্যান্ড ক্র্যাফটেড সোনার গয়না বিশেষ করে ‘বিষ্ণুপুর’, ‘নকশি কাঁথা’ এবং ‘ডোকরা’ সংগ্রহ আমার ভীষণ পছন্দের।”- জানান জয়তী চক্রবর্তী। এদিন তিনি রবীন্দ্র সংগীত পরিবেশন করে উৎসবের মেজাজকে বহুগুণ বাড়িয়ে তোলেন।

প্রিয়াঙ্কা মিত্র বলেন, ‘এই জুয়েলারি সংস্থার হীরের গয়নার কালেকশন আমি ভীষণ পছন্দ করি। আজকেও আমি তাদেরই একটি হীরের গয়না পড়ে রয়েছি। সবচেয়ে পছন্দের তাদের আদি-কৃতি সংগ্রহটি।’

ইধিকা পIল বলেন, “আমি এই সংস্থার একজন গুণগ্রাহী কাস্টমার। এদের ‘ক্লাসিক ক্যালকাটা কালেকশন’ এবং ‘দ্যা শুভ বিবাহ কালেকশন’ যা দেখতে বেশ ভারী আদতে খুবই হালকা, আমার ভীষণ পছন্দের।”

সংস্থার ডিরেক্টর রূপক সাহা বলেন, “ধনসম্পদ এবং সমৃদ্ধির দেবতাকে বাড়িতে স্বাগত জানানোই এই ধনতেরাসের উদ্দেশ্য। আমাদের এই ‘চমক ভরা ধনতেরাস’ ১৮ বছর আগে শুরু হয়েছিল। যাতে ক্রেতারা ওই বিশেষ দিনে সোনা, হীরের ও রুপোর গয়না কিনে তাঁদের পরিবারের সৌভাগ্য ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করতে পারেন।” তিনি আরো বলেন, ” যত বছর এগিয়েছে ততই এই ‘চমক ভরা ধনতেরাস’ তার ব্যাপ্তিতে আরো বড় হয়েছে। দিনগুলো আরো সুন্দর করে তুলতে সোনা ও হীরের সুন্দর সম্ভারের পাশাপাশি আমরা নানা রকমের উপহার, লাকি ড্র ও অফারের বিশেষ ব্যবস্থাও করি।”
সংস্থার আরেক ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, ‘আমরা আমাদের প্রিয় ক্রেতাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাতে চাই, যাঁরা আমাদের উপর নিরন্তর তাঁদের ভরসা বজায় রেখেছেন। তাদের কাছে আমরা অঙ্গীকারবদ্ধ। যাতে নিত্যনতুন ডিজাইনের গয়না সম্ভার নিয়ে আসতে পারি। যা তাঁদের অর্থের সঠিক মূল্যায়ন করার পাশাপাশি মনের সাধও পূরণ করবে।”

‘চমক ভরা ধনতেরাস’ অফারটি শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ত্রিপুরার ( আগরতলা, খোয়াই, ধর্মনগর ও উদয়পুর) সব ক’টি শোরুম এবং কলকাতার সব ( গড়িয়াহাট, বেহালা ও বারাসাত) শোরুমেও ১লা নভেম্বর থেকে ১২ নভেম্বর ২০২৩ পর্যন্ত চলবে।

উৎসবের দিনগুলো আপনাদের জীবনে আরো উজ্জ্বল হয়ে উঠুক। এই আলোর উৎসব পরিপূর্ণতা পাক, এটাই কামনা করি। সকলকে আলোর উৎসবের অফুরন্ত শুভেচ্ছা ও চমকভরা ধনতেরাসে আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানটির সুন্দর পরিসমাপ্তি হয়।

More from InternationalMore posts in International »
More from JewlleryMore posts in Jewllery »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *